শিক্ষাঙ্গন 

রূপালী ব্যাংক শিওরক্যাশের মাধ্যমে সারাদেশে প্রায় ১ কোটি ৪০ লাখ শিক্ষার্থীর অভিভাবকের ‘শিওরক্যাশ’ অ্যাকাউন্টে উপবৃত্তির টাকা প্রদান

রূপালী ব্যাংক শিওরক্যাশের মাধ্যমে সারাদেশে প্রায় ১ কোটি ৪০ লাখ শিক্ষার্থীর অভিভাবকের ‘শিওরক্যাশ’ অ্যাকাউন্টে উপবৃত্তির টাকা প্রদান

নিউজক্যাম্প২৪ রিপোর্ট:

করোনা অতিমারির মধ্যেও জাতির পিতার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় রুপালি ব্যাংক শিওরক্যাশের মাধ্যমে প্রাথমিক বিদ্যালয়ে অধ্যয়নরত ১ কোটি ৪০লক্ষ শিক্ষার্থীর অভিভাবকের মোবাইলে ৪৫০ টাকা করে উপবৃত্তি টাকা বিতরন করা হয়েছে ।

তারই ধারাবাহিকতায় ঢাকা- এবং মানিকগঞ্জের ২৫ টি থানার প্রাথমিক বিদ্যালয়ে পড়া প্রায় এক লাখ চল্লিশ হাজার সাতশ একজন শিক্ষার্থীর মায়েদের মোবাইলে রূপালী ব্যাংক শিওরক্যাশের মাধ্যমে ছয় কোটি পয়ষট্টি লাখ সাতাশ হাজার চারশ পচাত্তার টাকা বিতরন সম্পন্ন হয়েছে।

সন্তানের উপবৃত্তির টাকা শিওরক্যাশের মাধ্যমে খুব সহজে হাতে পাওয়ায় সন্তোষ জানিয়েছেন অভিভাবকরা।

এছাড়া রুপালী ব্যাংক শিওর ক্যাশের মাধ্যমে এলাকাগুলোর অতিমারিতে ক্ষতিগ্রস্ত পাঁচ হাজার চার চুয়ান্ন হতদরিদ্রকে সহায়তা দেয়া হয়েছে এক কোটি এক লাখ সতের হাজার পাঁচশ টাকা।

এ বিষয়ে রূপালী ব্যাংক শিওরক্যাশের এরিয়া ম্যানেজার তারিকুল হক খান জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় শুরু থেকেই প্রাথমিক বিদ্যালয়ে পড়ুয়া এক কোটি চল্লিশ লাখ শিক্ষার্থীর মায়েদের মোবাইলে রুপালী ব্যাংক শিওর ক্যাশের মাধ্যমে অত্যন্ত দক্ষতার সাথে বিতরন করা হচ্ছে। অতিমারির সময় মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে সামাজিক নিরাপত্তা কর্মসুচির আওতায় হতদরিদ্রদের মাঝে যে অর্থ বিতরনের যে গুরু দায়িত্ব দেয়া হয়েছে রুপালী ব্যাংক শিওর ক্যাশ সুষ্ঠুভাবে পালন করছে। ভবিষ্যতেও আধুনিক বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনকল্যানকর এমন কাজে রুপালী ব্যাংক শিওর ক্যাশকে সম্পৃক্ত রাখবেন বলে আশা প্রকাশ করেন এ কর্মকর্তা।

Related posts

Leave a Comment

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com