অপরাধ ও দুর্নীতি 

সাভারের আশুলিয়ায় শিশু মারিয়া ধর্ষণ ও হত্যার ঘটনায় ২ জন গ্রেফতার

সাভারের আশুলিয়ায় শিশু মারিয়া ধর্ষণ ও হত্যার ঘটনায় ২ জন গ্রেফতার

নিউজক্যাম্প২৪ রিপোর্ট:

রাজধানীর সন্নিকটে সাভারের আশুলিয়ায় ৬ মাস বয়সী শিশু মারিয়াকে ধর্ষণ ও হত্যার ঘটনায় অভিযুক্ত শিমুলকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়া ঘটনায় জড়িত তার শাশুড়ি ও নিহত শিশুটির পরিচর্যাকারী নুরজাহান বেগমকেও গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (২৪ জুলাই) এ তথ্য নিশ্চিত করে আশুলিয়া থানা পুলিশ। এর আগে গতকাল বৃহস্পতিবার (২৩ জুলাই) রাতে আশুলিয়ার গাজীরচটের বুড়িবাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার শিমুল (২৫) নোয়াখালীর বেগমগঞ্জের রসুলপুর গ্রামের আবুল কাশেমের ছেলে। সে আশুলিয়ার কাইচাবাড়ি এলাকায় ভাড়া বাসায় থাকতো। এবং নুরজাহান জামালপুর জেলার আটাবরি এলাকার মৃত মেহের আলীর স্ত্রী এবং ওই এলাকার মুকুল হোসেন এর মেয়ে। তিনি আশুলিয়ার গাজীরচটের বুড়িরবাজার এলাকায় ভাড়া থেকে শিশু পরিচর্যা করে জীবিকা নির্বাহ করতো।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সাজ্জাদ হোসেন জানান, নিহত শিশু মারিয়ার বাবা-মা দুজনই বুড়িবাজার এলাকায় ভাড়া বাসায় থেকে পোশাক কারখানায় চাকরি করেন। এ কারনে তাদের শিশুটিকে দেখাশুনার জন্য মাসিক ৩ হাজার টাকার বিনিময়ে নুরজাহানকে দায়িত্ব দেয়া হয়। গত ২৩ ডিসেম্বর ২০১৯ তারিখে শিশুটিকে নুরজাহানের কাছে রেখে তার পিতা-মাতা পোশাক কারখানায় কাজে যোগদান করাকালে দুপুরে শিশুটি অসুস্থ হয়ে পড়ে এবং পরবর্তীতে স্থানীয় হাবিব ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। পরে খবর পেয়ে পুলিশ শিশুটির মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায়।

তিনি আরও জানান, শিশুটির পায়ুপথে অস্বাভাবিক স্পট (দাগ) ছিল। যা বলাৎকারের আলামত বলে সেসময় চিকিৎসক জানিয়েছিল। এরপর ময়না তদন্তসহ দীর্ঘ ৮ মাস বিভিন্ন পরীক্ষা ও তথ্য-উপাত্ত বিশ্লেষন করে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে শিশু মারিয়াকে ধর্ষণ ও হত্যাকান্ডের প্রমাণ পেয়েছে পুলিশ।

এদিকে নিহত শিশুটির বাবা-মা অভিযোগ দিতে না আশায় পুলিশ বাদী হয়ে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ধর্ষণ ও হত্যা মামলা দায়ের করেছে।

Related posts

Leave a Comment

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com