মিডিয়া 

দৈনিক জনতার আদালত পত্রিকার সম্পাদকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত‍্যাহারের দাবিতে আশুলিয়ায় মানববন্ধন

দৈনিক জনতার আদালত পত্রিকার সম্পাদকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত‍্যাহারের দাবিতে আশুলিয়ায় মানববন্ধন

নিউজক্যাম্প২৪ রিপোর্ট:

দৈনিক জনতার আদালত পত্রিকার সম্পাদক নূরে আলম সিদ্দিকি হকের এর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন করেছেন আশুলিয়ার সাংবাদিক সংগঠন। শনিবার ৪জুলাই দুপর ১২ টায় সাভার আশুলিয়ার পূর্ব নরসিংহপুর হাজ্বী মার্কেট “স্টার টেলিভিশন ” এর অফিসের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় এখানে উপস্থিত ছিলেন, জনাব শহিদুল ইসলাম ডাবলু-সাবেক সহ-সভাপতি আশুলিয়া থানা প্রেসক্লাব, আশুলিয়া প্রেসক্লাবের সদস্য -বিনয় সরকার, স্টার টেলিভিশন এর চেয়ারম্যান মোঃ শামীম আহম্মেদ, সাংবাদিক ওবায়দুর রহমান, সাংবাদিক আল মামুন খাঁন,সাংবাদিক তপু ঘোষাল, সাংবাদিক আহমেদ জীবন, দৈনিক ভোরের খবর পত্রিকার চীফ রিপর্টার কেএম সবুজ, মো: সোহান আহমেদ সানাউল, দৈনিক বাংলার রূপ পত্রিকার এডিটর,মোঃ এমদাদুল হক, মোঃফায়জুল ইসলাম সহ অন‍‍্যান্ন সাংবাদিক বৃন্দ।
এই মানববন্ধনে দেশের চলমান পরিস্থিতিতে সাংবাদিকদের উপর ডিজিটাল নিরাপত্তা আইনের নামে কালো আইন বন্ধ ও সাংবাদিকদের অযথা নির্যাতন বন্ধের দাবি জানা‌নো হয়।

উল্লেখ্য, গত ১৮ ই জুন রাজবাড়ীর মৃগী বাজার এলাকা থেকে মৃগী ইউনিয়ন আওয়ামিলীগ এর সভাপতি ওয়াজেদ আলী মন্ডল অপহরণ হয়। এই ঘটনাটি আমলে নিয়ে কৃষকলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও রাজবাড়ীর বিশিষ্ট সাংবাদিক “দৈনিক জনতার আদালত ” পত্রিকার সম্পাদক নূরে আলম সিদ্দিকি হক প্রতিবাদ করে। পরে একটি দুসচক্রকারী তাদের অসৎ উদ্দেশ্য হাছিলের জন্য সম্পাদক নূরে আলম সিদ্দিকীর বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করা হয়।তাই সাংবাদিক নূরে আলম সিদ্দিকির বিরুদ্ধে দায়ের করা মামলা দ্রুত প্রত্যাহার করে অবিলম্বে তাকে সকল প্রকার হয়রানিমূলক নির্যাতন বন্ধের দাবী জানান আশুলিয়ার ও সাভা‌রের সাংবাদিক বৃন্দ।

Related posts

Leave a Comment

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com