সারাদেশ 

বগুড়ায় ডোবা থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার। নিউজক্যাম্প২৪

বগুড়ায় ডোবা থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার। নিউজক্যাম্প২৪

মেহেদী হাসান লিটন:

বগুড়া শহরের শাকপালা এলাকার একটি খালে অজ্ঞাতনামা এক যুবকের (২৫) লাশ মিলেছে। শুক্রবার সকালে শাজাহানপুর থানার অধীন কৈগাড়ি পুলিশ ফাঁড়ির পুলিশ ওই এলাকায় ‘ডায়াবেটিস পার্ক’ নামে একটি উদ্যান সংলগ্ন খাল থেকে লাশটি উদ্ধার করে। পরে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।পুলিশের ধারণা লাশটি দু’দিন ওই খালে পড়ে ছিল। লাশটির পরিচয় জানার জন্য পুলিশের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।

শাজাহানপুর থানার কৈগাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাব ইন্সপেক্টর শরিফুল ইসলাম জানান, এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে সকাল ৯টার দিকে লাশটি উদ্ধার করা হয়। তিনি বলেন, যুবকের গায়ে কোন আঘাতের চিহ্ন ছিল না এমনকি তার হাত-পাগুলোও বাধা ছিল না। বগুড়ার শাজাহানপুর থানার ওসি আজিম উদ্দিন জানান, অজ্ঞাতনামা যুবকটির পরিচয় পাওয়া গেলেই এর মোটিভ জানা যাবে। পরিচয় জানার চেষ্টা চলছে।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানিয়েছেন,লাশটি দেখে মনে হয়েছে দু’দিন ধরে পানিতে পড়েছিল। তিনি বলেন, ‘দুই তিনদিন ধরে নিখোঁজ এমন কোন ব্যক্তি সম্পর্কে যদি কারও কোন তথ্য থাকে তাহলে তাদেরকে শাজাহানপুর থানার ওসির সঙ্গে যোগাযোগ অথবা তার মোবাইল ফোনে কল দেওয়ার জন্য অনুরোধ জানানো হয়েছে।

Related posts

Leave a Comment

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com