সারাদেশ 

সাভার ও আশুলিয়ায় সকল বিনোদন কেন্দ্রসহ অন্যাঅন্য কেন্দ্র বন্ধের নির্দেশ দিলেন উপজেলা প্রশাসন। নিউজক্যাম্প২৪

সাভার ও আশুলিয়ায় সকল বিনোদন কেন্দ্রসহ অন্যাঅন্য কেন্দ্র বন্ধের নির্দেশ দিলেন উপজেলা প্রশাসন। নিউজক্যাম্প২৪

নিউজক্যাম্প২৪ রিপোর্ট:

ঢাকার অদূরে সাভার ও আশুলিয়া যে সকল বিনোদন কেন্দ্রসহ অন্যঅন্য কেন্দ্র রয়েছে করোনার ভাইরাসের প্রাদুর্ভাবে সংশ্লিষ্ট মালিকদের বন্ধের নির্দেশ দিলেন উপজেলা প্রশাসন। উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভেজুর রহমানের বুধবার (১৮) সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে ঢাকা জেলার সাভার উপজেলাধীন সকল ব্যক্তি মালিকানাধীন পর্যটনকেন্দ্র, বিনোদন কেন্দ্র (পার্ক), কমিউনিটি সেন্টার ও দর্শণীয় স্থান সমূহের সংশ্লিষ্ট চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালকগণকে অবগতির জন্য জানিয়েছেন বিশ্বব্যাপি করোনা ভাইরাসের প্রাদূভার্ব হওয়ায় দেশব্যাপি করোনা ভাইরাসের আক্রান্তের সংখ্যা দিন দিন বৃদ্ধি পাওয়ায় জনসমাগম এড়িয়ে চলার স্বার্থে উক্ত প্রতিষ্ঠানসমূহ আজ থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বন্ধ রাখতে বলা হয়েছে।

সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভেজুর রহমানের নিকট জানতে চাইলে তিনি বলেন, বিনোদন কেন্দ্রসহ অন্যাঅন্য কেন্দ্র বন্ধের নির্দেশ দিয়ে সকলকে চিঠি পাঠানো হয়েছে।কেউ নির্দেশ অমান্য করলে তাদের বিরুদ্ধে আইন আনুগ ব্যবস্থা গ্রহন করা হবে। বিদেশ ফেরত যাত্রী সরকারের নির্দেশ অনুযায়ী ১৪ দিন হোম কোয়ারান্টাইনে থাকবেন।আইন অমান্যকারীর অভিযোগ পেলে ব্যবস্থা।

Related posts

Leave a Comment

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com