অপরাধ ও দুর্নীতি 

গোপনে মাদক ব্যবসা, বহিষ্কার হলেন জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি!

গোপনে মাদক ব্যবসা, বহিষ্কার হলেন জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি!

নিউজ ডেস্ক : সম্প্রতি সরকারের মাদক ও ক্যাসিনোবিরোধী অভিযানে সবচেয়ে পর্যদুস্ত অবস্থায় পড়ে আছে বিএনপি। এমন প্রেক্ষাপটে বিএনপির অঙ্গসংগঠনের নেতারা যারা মাদক ও জুয়ার সঙ্গে সম্পৃক্ত তাদেরকে দল থেকে সরিয়ে নিজেদের অবস্থান ইতিবাচক করতে সচেষ্ট হয়েছে।

এমন প্রেক্ষাপটে মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগে জাতীয়তাবাদী মহিলা দলের চট্টগ্রাম মহানগর শাখার সভাপতি মনোয়ারা বেগম মনিকে বহিষ্কার করা হয়েছে। মহিলা দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। তবে মাদক ব্যবসার বিষয়টি সম্পূর্ণ এড়িয়ে গেছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার সুস্পষ্ট অভিযোগের প্রেক্ষিতে চট্টগ্রাম মহানগর মহিলা দলের সভাপতি মনোয়ারা বেগম মনিকে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

এতে আরও বলা হয়, এখন থেকে চট্টগ্রাম মহানগর মহিলা দলের সিনিয়র সহ-সভানেত্রী ফাতেমা বাদশা ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন।

সূত্র বলছে, দীর্ঘদিন যাবত মনোয়ারা বেগম মাদক ব্যবসার সঙ্গে জড়িত ছিলো। কেন্দ্র থেকে এটি নিয়ে কখনো কোন নির্দেশনা না দিলেও হঠাৎ সরকারের অভিযানের প্রেক্ষাপটে তড়িঘড়ি করে তাকে বহিষ্কার করা হলো।

চট্টগ্রাম মহানগরের একজন নেত্রী নাম প্রকাশ না করার শর্তে বলেন, দীর্ঘদিন থেকে তিনি গোপনে গোপনে মাদক ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন। এটি নিয়ে সংগঠনের মধ্যে একটি নেতিবাচক আলোচনা থাকলেও তা নিয়ে কেন্দ্র বিশেষ পদক্ষেপ নেয়নি। আমরা বারবার অভিযোগ করেছি। সম্প্রতি অভিযানকে কেন্দ্র করে বিষয়টি নিয়ে দুশ্চিন্তায় পড়ে তাকে বহিষ্কার করা হলো।

Related posts

Leave a Comment

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com