অপরাধ ও দুর্নীতি 

মৌলভীবাজারে ৩ প্রতিষ্ঠানকে ১৮ হাজার টাকা জরিমানা

মৌলভীবাজারে ৩ প্রতিষ্ঠানকে ১৮ হাজার টাকা জরিমানা

মৌলভীবাজারে তিনটি প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ১৮ হাজার টাকা জরিমানা করেছে।

বুধবার (১৭ সেপ্টেম্বর) বড়লেখা উপজেলায় মেয়াদ উত্তীর্ণ ওষুধ ও খাদ্য পণ্য বিক্রয় করা, মেয়াদ উত্তীর্ণ রি-এজেন্ট ব্যবহার করে বিভিন্ন পরীক্ষা করাসহ বিভিন্ন অপরাধে এ সকল জরিমানা করা হয়।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মৌলভীবাজার কার্যালয় সূত্রে জানা যায়, বুধবার বড়লেখা উপজেলার দক্ষিণ বাজার, হাসপাতাল রোড, থানা মসজিদ মার্কেট ও তার আশেপাশের এলাকার বিভিন্ন স্থানে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ৩টি প্রতিষ্ঠানকে ১৮ হাজার টাকা জরিমানা করা হয়। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আল-আমিনের নেতৃত্বে এই অভিযানে সহযোগিতা করেন বড়লেখা থানার পুলিশ ফোর্স। অভিযানকালে দক্ষিণ বাজারে অবস্থিত সানী ফার্মেসিকে ৭ হাজার টাকা, হাসপাতাল রোডে অবস্থিত নিউ পপুলার ডিজিটাল এন্ড কনসালটেশন সেন্টারকে ১০ হাজার টাকা, থানা মসজিদ মার্কেটে অবস্থিত শাওন এন্ড ব্রাদার্সকে ১ হাজার টাকাসহ মোট ১৮ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আল-আমিন জানান, উক্ত অভিযানে মেয়াদ উত্তীর্ণ ওষুধ ও খাদ্য পণ্য বিক্রয় করা, মেয়াদ উত্তীর্ণ ও অ-অনুমোদিত ওষুধ বিক্রয় করা, মেয়াদ উত্তীর্ণ রি-এজেন্ট ব্যবহার করে বিভিন্ন পরীক্ষা করাসহ বিভিন্ন অপরাধে এ সকল জরিমানা করা হয়।

Related posts

Leave a Comment

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com