মিডিয়া 

সাভার প্রেসক্লাবের সহসভাপতি সৌমিত্র মানব আর নেই

সাভার প্রেসক্লাবের সহসভাপতি সৌমিত্র মানব আর নেই

নাসিমা আক্তার (আশা):

সাভার প্রেসক্লাবের সহ-সভাপতি ও দৈনিক জনকন্ঠের নিজস্ব প্রতিবেদক জনাব সৌমিত্র মানব আর নেই। আজ মঙ্গলবার রাত সাড়ে ১০ টারদিকে ডাক্তার তাঁকে মৃত ঘোষণা করেন। প্রায় ২ মাস ধরে ক্যান্সার আক্রান্ত হয়ে ভারতের মোম্বাই এবং দেশের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

তিনি এনাম মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের তৃতীয় তলায় আইসিইউ’তে লাইফ সাপোর্টে ছিলেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ মঙ্গলবার (১৬-৪-২০১৯) রাত সাড়ে ১০টায় ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। গত কয়েকদিন পূর্বে তাকে ভারতে চিকিৎসার জন্য নেয়া হয়েছিল। লিভার ক্যান্সার, সিভাইরাসসহ একাধিক রোগে আক্রান্ত ছিলেন সৌমিত্র মানব।

জনাব সৌমিত্র মানব-এর অকাল মৃত্যুতে সাভার প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ফুলকি’র সম্পাদক নাজমুস সাকিব এবং সাধারণ সম্পাদক গোবিন্দ আচার্য্য গভীর শোক প্রকাশ করেছেন। তার মৃতের শোক সন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন এবং শোক সন্তোপ্ত পরিবারকে এ শোক কাটিয়ে উঠার জন্য মহান সৃষ্টি কর্তার কাছে সাহায্য কামনা করেন।

সৌমিত্র মানব-এর বাবা প্রয়াত গদাধর সাহা। তিনি সাভারের সর্বজন শ্রদ্ধেয় ব্যক্তি ও ব্যবসায়ি ছিলেন। তার বড় ভাই সাভার বিশ্ববিদ্যালয় কলেজের প্রায়ত অধ্যাপক সম্ভু মানব।

সৌমিত্র মানব প্রথমে সাভার বার্তা পরে দৈনিক ফুলকিতে সাংবাদিকতা করেন। পরে বিভিন্ন পত্রিকায় কাজ করেছেন তিনি। তিনি দীর্ঘদিন ধরেই জনকণ্ঠে সাভার ধামরাই এলাকায় নিজস্ব প্রতিবেদক হিসেবে কর্মরত ছিলেন।

Related posts

Leave a Comment

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com