অপরাধ ও দুর্নীতি 

সাভারে ৬ শতাধিক ফেনসিডিলসহ গ্রেপ্তার ২

সাভারে ৬ শতাধিক ফেনসিডিলসহ গ্রেপ্তার ২

নিউজক্যাম্প২৪ রিপোর্ট:

ঢাকা সাভারে অভিযান চালিয়ে ৬ শতাধিক ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। সোমবার (৫ই মার্চ) রাতে সাভার উপজেলার হেমায়েতপুরের আলমনগর হাউজিং এলাকা থেকে ফেনসিডিলসহ তাদের গ্রেপ্তার করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অপর এক মাদক ব্যবসায়ী পালিয়ে যায়। আটককৃতদের ৫ দিনের রিমান্ড চেয়ে আজ মঙ্গলবার আদালতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলো, দিনাজপুর জেলার হাকিমপুর থানাধীর ডেবখন্ডা গ্রামের মোসলেমউদ্দিনের ছেলে অহেদুল ইসলাম (২৮) ও একই এলাকার মাফিজউদ্দিনের ছেলে আজিজুল হাকিম (২৬)। তারা দু’জনই হেমায়েতপুর হাউজিং এলাকায় বাসা ভাড়া থেকে দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা পরিচালনা করে আসছিলো বলে জানিয়েছে পুলিশ। এছাড়া পালিয়ে যাওয়া তাদের সহযোগীর নাম বিপ্লব হোসেন ওরফে রুবেল হোসেন।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবুল বাসার (পিপিএম) এর নেতৃত্বে গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) খন্দকার খালিদ হোসেন এবং মোহাম্মদ গণিসহ গোয়েন্দা পুলিশের বিশেষ একটি দল অভিযান পরিচালনা করে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। এসময় তাদের কাছে থাকা প্লাস্টিকের বস্তা থেকে মোট ৬৪০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিৎ করে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবুল বাসার (পিপিএম) বলেন, গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হয়েছে। এছাড়া এর সাথে আরও কেউ জড়িত কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

 

Related posts

Leave a Comment

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com