অপরাধ ও দুর্নীতি 

সাভারে স্কুল ছাত্রকে ছুরিকাঘাতে হত্যা, আটক ২

সাভারে স্কুল ছাত্রকে ছুরিকাঘাতে হত্যা, আটক ২

নিউজক্যাম্প২৪ রিপোর্ট:

ঢাকার অদূরে সাভারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জের ধরে এক স্কুল ছাত্রকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পলক ও হাবিব নামে দুই জনকে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার সন্ধ্যায় সাভারে পক্ষাঘাত গ্রস্থদের পূনর্বাসন কেন্দ্রের (সিআরপি) ভিতরে এ ঘটনা ঘটে।
নিহত স্কুল ছাত্রের নাম মোঃ সোহাগ (১৬)। সে পরিবারের সাথে পৌর এলাকার চাপাইন মহল্লার ইসমাইল হাজীর বাড়িতে ভাড়া থেকে স্থানীয় স্টুডেন্ট স্কুল অব বাংলাদেশ এর ৮ম শ্রেনীতে পড়াশুনা করতো।
নিহতের বন্ধু প্রত্যক্ষদর্শী আসিফ জানায়, বিকেলে আমরা কয়েকজন বন্ধু মিলে সিআরপি’র ভিতরে মেলায় ঘুরতে যাই। সন্ধ্যার দিকে মিঠু ও প্রান্ত মেলায় ঘুরতে আসে। এসময় মিঠু ও প্রান্ত সোহাগের সাথে দাড়িয়ে কথা বলার একপর্যায়ে প্রান্ত বলে তুই নাকি আমাকে মারবি, এখন পারলে মার। কথা কাটাকাটির এক পর্যায়ে মিঠু একটি ছুরি বের করে সোহাগের পিঠে ঢুকিয়ে টান দেয়। এসময় সোহাগ মাটিতে লুটিয়ে পড়ে। তখন আমরা দৌড়ে ওর গেলে মিঠু ও প্রান্ত দৌড়ে পালিয়ে যায়। পরে আমরা সোহাগকে উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
হত্যাকারী প্রান্ত (১৭) গাইবান্ধা জেলার পলাশবাড়ি থানার চন্ডিপুর গ্রামের লিটন বাবুর ছেলে। সে চাপাইন এলাকার পরিবারের সাথে ভাড়া থেকে চাপাইন সরকারী মডেল স্কুলের নবম শ্রেনীতে পড়াশুনা করতো। তবে অপর হত্যাকারী মিঠুর বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।
এনাম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা: সোহেল রানা বলেন, স্কুল ছাত্রের বুকের পিছন দিকে বাম পাশে ছুড়িকাঘাতের চিহ্ন পাওয়া গেছে। এছাড়া তাকে হাসাপাতালে আনার আগেই সে মারা গেছে বলেও জানান তিনি।
সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সুজন বলেন, নিহতের মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই জনকে আটক করা হয়েছে। পরবর্তীতে থানায় মামলা দায়ের করা হলে বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Related posts

Leave a Comment

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com