অপরাধ ও দুর্নীতি 

সাভারে বাসা বাড়িতে সন্ত্রাসী হামলা-ভাংচুর, আতঙ্কে সাধারন মানুষ

সাভারে বাসা বাড়িতে সন্ত্রাসী হামলা-ভাংচুর, আতঙ্কে সাধারন মানুষ

নিউজক্যাম্প২৪ রিপোর্ট:

ঢাকার অদূরে সাভারে রাতের আধারে দেশী অস্ত্রে-সস্ত্রে সজ্জিত হয়ে বাসা বাড়ি ও দোকানপাটে হামলা চালিয়েছে অজ্ঞাতনামা সন্ত্রাসীরা। এসময় রাস্তায় পার্কি করে রাখা দুটি মোটরসাইকেল কুপিয়ে এবং লোহার রড দিয়ে পিটিয়ে ভেঙ্গে ফেলা হয়েছে। সোমবার রাতে সাভার পৌর এলাকার ব্যাংক কলোনী মহল্লায় এ হামলার ঘটনা ঘটেছে। এঘটনায় ভুক্তভোগী মোটরসাইকেলর মালিক জহিরুল ইসলাম বাদি হয়ে সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

লিখিত অভিযোগ সুত্রে জানা যায়, গত বুধবার রাত সাড়ে ১১ টার দিকে অজ্ঞাতনামা ১৫-২০ জন যুবক দেশী অস্ত্রে-সস্ত্রে সজ্জিত হয়ে ব্যাংক কলোনী ছাপড়া মসজিদ এলাকার রফিকুল ইসলাম ও নাসিমা বেগমের বাসায় হামলা চালায়। এসময় ওই বাড়ি দুটির জানালার গ্লাস, সিসিটিভি ক্যামেরা, সিকিউরিটি লাইটসহ বিভিন্ন স্থানে ব্যাপক ভাংচুর চালায়। পরে সন্ত্রাসীরা চলে যাওয়ার সময় ওই বাড়ির পাশেই পার্কিং করে রাখা জহিরুল ইসলামের টিভিএস মোটরসাইকেল এবং রাজিব মাহমুদেরে ইয়ামাহা ফেজারসহ দুটি মোটরসাইকেল ও পার্শ্ববর্তী দোকানে ব্যাপক ভাংচুর চালায়। পুরো ঘটনাটি এলাকার বিভিন্ন বাসাবাড়ির সিসিটিভি ক্যামেরায় ধারন করা রয়েছে বলেও অভিযোগে উল্লেখ করা হয়েছে। এছাড়া এতো নিরাপত্তা ব্যবস্থা থাকার পরও বাসাবাড়ি এবং দোকানপাটে হামলার ঘটনায় এলাকার সাধারন মানুষের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে।
সন্ত্রাসী হামলার বিষয়ে সাভার মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ.এফ.এম সায়েদ বলেন, কেউ কোনরকম সন্ত্রাসী কর্মকান্ড করলে কাউকে ছাড় দেওয়া হবে না। লিখিত অভিযোগটি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Related posts

Leave a Comment

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com