অপরাধ ও দুর্নীতি 

সাভারে পোশাক শ্রমিক গণধর্ষণের শিকার, ৯ জনের বিরুদ্ধে মামলা

সাভারে পোশাক শ্রমিক গণধর্ষণের শিকার, ৯ জনের বিরুদ্ধে মামলা

নাসিমা আক্তার (আশা):

ঢাকার অদূরে সাভারে এক নারী পোশাক শ্রমিক (২০) গণধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় তিনি আজ রবিবার সকালে একটি গণধর্ষণের মামলা দায়ের করেছেন সাভার মডেল থানায়। ঘটনাটি ঘটেছে সাভারের হেমায়েতপুরের নতুনপাড়া এলাকায়।

গণধর্ষণের শিকার ওই পোশাক শ্রমিকের ভাই আরিফ জানান, তার বোন গেল চার মাস হয় হেমায়েতপুরের নতুনপাড়া এলাকায় জিসান গার্মেন্টে হেলপার পদে চাকুরী নেয়। এসময় ওই পোশাক কারখানার রাকিব নামের এক অপারেটরের সাথে তার পরিচয় হয়। পরে গেল ১৪ ফেব্রুয়ারি বিশ^ ভালোবাসা দিবসে ওই পোশাক শ্রমিককে গার্মেন্টস এর পাশে একটি নির্জন জায়গায় ডেকে নেন রাকিব।

এসময় ওই পোশাক শ্রমিককে রাকিব ও তার ৮ বন্ধু মিলে ভয়ভীতি দেখিয়ে গণধর্ষণ করেন। ধর্ষণের ঘটনাটি কাউকে বললে ওই যুবকরা তাকে হত্যা করবে বলে হুমকি দেন। পরে আজ রবিবার সকালে ওই পোশাক শ্রমিক সাভার মডেল থানায় উপস্থিত হয়ে ৯ জনের নাম উল্লেখ করে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। পুলিশ গণধর্ষণের শিকার পোশাক শ্রমিককে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টফ ক্রাইসিস সেন্টারে ভর্তি করেছে।

ধর্ষণের শিকার ওই পোশাক শ্রমিক সাভারের গেন্ডা এলাকায় মিন্টু উকিলের বাড়িতে ভাড়া থাকতো। তার গ্রামের বাড়ি বরিশাল জেলায়।

এবিষয়ে সাভার মডেল থানার ট্যানারি পুলিশ ফাঁড়ির ইনচার্য গোলাম নবী বলেন, ধর্ষণকারীদের আটক করার প্রক্রিয়া চলছে।

Related posts

Leave a Comment

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com