সারাদেশ 

সাভারে পকেটে মদ-ইয়াবাসহ এক ব্যক্তির লাশ উদ্ধার

সাভারে পকেটে মদ-ইয়াবাসহ এক ব্যক্তির লাশ উদ্ধার

নাসিমা আক্তার (আশা):

ঢাকার অদূরে সাভার পৌর এলাকার একটি পুকুর থেকে ভাসমান অবস্থায় মো. ইয়াহিয়া (৩৬) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার (১৫ এপ্রিল) দুপুরে সাভার মডেল থানা পুলিশ মজিদপুর মহল্লার হাজী লুৎফর মিয়ার পুকুর থেকে লাশটি উদ্ধার করে। এসময় লাশের পকেটে থাকা একটি সিগারেটের প্যাকেটের ভিতর থেকে ০৫ পিস ইয়াবা ও একটি ছোট প্লাস্টিকের বোতলে ২৫০ মি.লি পরিমাণের বাংলা মদ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে নিহত ব্যক্তি মাদক ব্যবসায়ের সাথে জড়িত বলে ধারণা করা হচ্ছে।

পুলিশ জানায়, আজ সোমবার দুপুরে পৌর এলাকার মজিদপুর মহল্লার একটি পুকুরে এক ব্যক্তির মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পুকুর থেকে নিহতের লাশটি উদ্ধার করে। এসময় লাশের পড়নের কাপড়ের পকেটে থাকা একটি সিগারেটের প্যাকেটের ভিতর থেকে ০৫ পিস ইয়াবা ও একটি ছোট প্লাস্টিকের বোতলে ২৫০ মি.লি পরিমাণের বাংলা মদ উদ্ধার করা হয়।

নিহত ইয়াহিয়া (৩৬) কক্সবাজার জেলার চকরিয়া থানার আজিজনগরের সাহারবিল গ্রামের মো. তৌফিকুর রহমানের ছেলে। ইয়াহিয়া স্ত্রীকে নিয়ে মজিদপুর এলাকায় ভাড়া থেকে রং মিস্ত্রির কাজ করতেন বলে জানিয়েছে পুলিশ।

অপরদিকে নিহতের পরিবার জানায়, গত শনিবার (১৩ই এপ্রিল) রাত ১০ টা নাগাদ বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন ইয়াহিয়া। পরে আজ সোমবার দুপুরে তার পরিবার সাভার মডেল থানায় নিখোঁজ সংক্রান্ত একটি সাধারণ ডায়েরি করতে এসে ইয়াহিয়ার মৃত্যুর বিষয়টি জানতে পারে। পরিবারের দাবি, নিহত ইয়াহিয়া পেশায় একজন রং মিস্ত্রি।

Related posts

Leave a Comment

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com