মিডিয়া 

সাভারের আশুলিয়া প্রেস ক্লাবের নির্বাচন পরিচালনার জন্য ৩ সদস্যের নির্বাচন কমিশন গঠন

সাভারের আশুলিয়া প্রেস ক্লাবের নির্বাচন পরিচালনার জন্য ৩ সদস্যের নির্বাচন কমিশন গঠন

নাসিমা আক্তার (আশা):

ঢাকার অদূরে সাভারের আশুলিয়া প্রেস ক্লাবের ৬ষ্ঠ দ্বি-বার্ষিক নির্বাচন (২০১৯-২০২০) পরিচালনার জন্য ৩ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে প্রেস ক্লাবের প্যাডে সংগঠনের কার্য্যনির্বাহী কমিটির সভাপতি মোজাফফর হোসাইন জয় ও সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান নিপুর স্বাক্ষরিত বিজ্ঞপ্তির মাধ্যমে কমিশনের ৩ সদস্যকে তাদের নিয়োগের ব্যাপারে অবহিত করা হয়।

প্রেসক্লাবের সিনিয়র সদস্য অপু ওহাবকে প্রধান নির্বাচন কমিশনার, প্রেসক্লাবের সিনিয়র সদস্য এ.এইচ মিলনকে নির্বাচন কমিশনার ও প্রেসক্লাবের সদস্য জাহিদ হাসান শাকিলকে কমিশনের সদস্য করে এ কমিটি গঠন করা হয়।

এ ব্যাপারে জানতে চাইলে প্রেস ক্লাবের ঘোষিত নবগঠিত প্রধান নির্বাচন কমিশনার অপু ওহাব জানান, অতীতের ঐতিহ্য ও ধারাবাহিকতা বজায় রেখে আশুলিয়া প্রেস ক্লাবের (২০১৯-২০২০) দ্বি-বার্ষিক নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ এবং গ্রহণযোগ্য করতে এবং ভীতিমুক্ত পরিবেশ বজায় রাখতে কমিশন অঙ্গীকারবদ্ধ। বর্তমান কার্যনির্বাহী কমিটি, আশুলিয়া প্রেস ক্লাবের ৫৪ সদস্য ও উপদেষ্টা পরিষদের সাথে দ্রুত সময়ের ব্যবধানে মতবিনিময় করে শীঘ্রই নির্বাচনের তফসিল ঘোষণা করা হবে বলেও জানান তিনি। এ নির্বাচন ২৮ মার্চ ২০১৮ এর মধ্যে যেকোন তারিখে অনুষ্ঠিত হতে পারে বলেও তিনি ইঙ্গিত দেন।

Related posts

Leave a Comment

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com