সারাদেশ 

সাভারের আশুলিয়ায় স্বামী-স্ত্রীর রহস্যজনক মৃত্যু

সাভারের আশুলিয়ায় স্বামী-স্ত্রীর রহস্যজনক মৃত্যু

নাসিমা আক্তার (আশা):

ঢাকার অদূরে সাভারের আশুলিয়ায় একটি বাড়িতে সৌদি প্রবাসী স্বামী ও তার স্ত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। খবর পেয়ে সোমবার দুপুরে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহতদের মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। অন্যদিকে সাভারের ভাকুর্তার সোলাই মার্কেট এলাকার একটি পরিত্যক্ত বাড়িতে দশম শ্রেণির একজন শিক্ষার্থীর মরদেহ উদ্ধার হয়েছে।

পুলিশ জানায়, আশুলিয়ার কুরগাঁও বটতলা এলাকায় স্বামী পিয়ার আলীর (৪০) ঝুলন্ত ও তার স্ত্রী বুলবুলির মরদেহ দেখতে পেয়ে প্রতিবেশীরা পুলিশকে খবর দেয়। পুলিশ গিয়ে পিয়ার আলীর নিজ বাড়ি থেকে তাদের মৃতদেহ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে, স্ত্রীকে গলায় ওড়না পেঁচিয়ে হত্যার পর স্বামী তার নিজের গলায় একই ওড়না দিয়ে ঘরের ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেছে।

নিহতের প্রতিবেশীরা জানায়, পিয়ার আলী সৌদি প্রবাসী ছিলেন। রবিবার রাতে সেখান থেকে দেশে আসার পরই এরকম ঘটনা ঘটে। ঘটনাটি রহস্যময়। নিহত ওই দম্পত্তির ১৩ বছরের একটি ছেলে সন্তান রয়েছে। তাদের বাড়ি টাঙ্গাইল জেলার মির্জাপুর থানার ফতেপুর গ্রামে।

এ ব্যাপারে আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রিজাউল হক দীপু জানান, নিহতদের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর ঘটনাটি হত্যা না আত্মহত্যা তা জানা যাবে।

অন্যদিকে সাভারের ভাকুর্তার সোলাই মার্কেট এলাকার একটি পরিত্যক্ত বাড়িতে সোমবার সকালে দশম শ্রেণির এক শিক্ষার্থী হাবিবুর রহমানের মরদেহ পাওয়া গেছে। স্থানীয়দের ধারণা, রবিবার রাতে কালবৈশাখী ঝড়ের কবলে পড়ে সে মারা যায়। সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরে নিহতের মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ।

এ ব্যাপারে সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এ এফ এম সায়েদ জানান, তদন্ত করে দেখা হচ্ছে ঘটনাটি হত্যা নাকি প্রাকৃতিক দুর্ঘটনা।

Related posts

Leave a Comment

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com