সারাদেশ 

সাভারের আশুলিয়ায় প্রাইভেটকারে আগুন

সাভারের আশুলিয়ায় প্রাইভেটকারে আগুন

নাসিমা আক্তার (আশা):

ঢাকার অদূরে সাভারের আশুলিয়ায় একটি চলন্ত প্রাইভেটকারে আগুনের ঘটনা ঘটেছে। তবে এ ঘটনায় কোন হতাহতের খবর পাওয়া যায়নি। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে উত্তরা ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট আধা ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে পারলেও প্রাইভেটকারটি ভস্মীভূত হয়। আজ শুক্রবার সকালে আব্দুল্লাহপুর-বাইপাইল সড়কের আশুলিয়া বেঁড়িবাধ ব্রীজের উপরে আগুনের এ ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস সূত্র জানায়, আশুলিয়ার বেঁড়িবাধ এলাকার মরাগাঙ্গ ব্রীজের ওপরে চলন্ত একটি প্রাইভেটকারে আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট দ্রুত ঘটনাস্থলে গিয়ে আধা ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। প্রাইভেটকারটি আশুলিয়া থেকে রাজধানীর উত্তরা যাওয়ার পথে এ ঘটনা ঘটে। ঘটনাস্থলে প্রাইভেটকারটির কোন যাত্রী বা চালককে পাওয়া যায়নি।

উত্তরা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার মো. সফিকুল ইসলাম বলেন, দ্রুত সময়ের মাঝে আগুন নিয়ন্ত্রণের কারণে গাড়ীতে থাকা গ্যাস সিলিন্ডারটি বিস্ফোরণ হয়নি। অন্যথায় বড় ধরণের দুর্ঘটনা ঘটার সম্ভাবনা ছিল।

আশুলিয়া থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সাইদুর রহমান বলেন, অগ্নিকান্ডে পুড়ে যাওয়া গাড়ীটি রেকারে করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। তবে কিভাবে অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে তা প্রাথমিকভাবে জানা যায়নি। ধারণা করা হচ্ছে, যান্ত্রিক ত্রুটির কারণেই অগ্নিকান্ডের এ ঘটনা ঘটে থাকতে পারে।

অগ্নিকান্ডের ঘটনায় ওই সড়কটিতে প্রায় এক ঘন্টা যানবাহন চলাচল বন্ধ ছিলো।

Related posts

Leave a Comment

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com