সারাদেশ 

সাভারের আশুলিয়ায় পানিতে ডুবে নিভে গেল দুই শিশুর প্রাণ

সাভারের আশুলিয়ায় পানিতে ডুবে নিভে গেল দুই শিশুর প্রাণ

নাসিমা আক্তার (আশা):

ঢাকা অদূরে সাভারের আশুলিয়ায় খেলার সময় দুর্ঘটনাবশত ডোবার পানিতে পড়ে দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া দুই শিশুর মৃত্যু হয়েছে। আজ সোমবার সন্ধ্যায় শিমুলিয়া ইউনিয়নের বড়নগর তেলিপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- সাভারের শিমুলিয়া ইউনিয়নের বড়নগর তেলিপাড়া গ্রামের হামিদ দেওয়ানের মেয়ে সুমাইয়া আক্তার ও একই এলাকার ওয়াজেদ মিয়ার মেয়ে ইয়াসমিন আক্তার। তারা দু’জনেই স্থানীয় নতুনবন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী ছিল।

নিহতদের স্বজনরা জানান, ‘আজ সন্ধ্যায় প্রতিবেশী লাল মিয়ার বাড়ির নিকটবর্তী একটি ডোবার পাশেই খেলছিল সুমাইয়া ও ইয়াসমিন। হঠাৎ দুর্ঘটনাবশত পা পিছলে ডোবার পানিতে পড়ে যায় ইয়াসমিন। এ সময় সুমাইয়া তাকে উদ্ধার করতে গেলে সেও পানিতে পড়ে যায়। পরে তাদের সঙ্গীয় শিশুদের চিৎকারে আশপাশের লোকজন ডোবা থেকে তাদের উদ্ধার করে গণস্বাস্থ্য কেন্দ্র হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। পরে পুলিশ পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়।‘

আশুলিয়া থানার উপ-পরিদর্শক আব্দুস সালাম জানান, পানিতে ডুবে সুমাইয়া ও তার প্রতিবেশী ইয়াসমিন নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। প্রাথমিক তদন্ত শেষে নিহতের পরিবারের কাছে শিশু দুইজনের মরদেহ হস্তান্তর করা হয়েছে।

Related posts

Leave a Comment

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com