অপরাধ ও দুর্নীতি 

সাভারের আশুলিয়ায় চলন্ত বাসে ডাকাতির ঘটনায় গ্রেফতার ৭, তিন দিনের রিমান্ড মঞ্জুর

সাভারের আশুলিয়ায় চলন্ত বাসে ডাকাতির ঘটনায় গ্রেফতার ৭, তিন দিনের রিমান্ড মঞ্জুর

নিউজক্যাম্প২৪ রিপোর্ট:

ঢাকার অদূরে সাভারের আশুলিয়ায় নবীনগর-চন্দ্রা মহাসড়কের মাশফি পরিবহনের একটি যাত্রীবাহি বাসে ডাকাতির ঘটনায় ডাকাত চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দুপুরে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সাত দিনের পুলিশ রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়। এর আগে ঘটনার সময় হাসানা নামে আটক এক ডাকাতকে সাথে নিয়ে মঙ্গলবার রাতে গাজিপুর জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ডাকাত দলের ৭ সদস্যকে গ্রেফতার করে আশুলিয়া থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো- সাতক্ষীরা জেলার কলারোয়া থানার কুসুমভাঙ্গা গ্রামের মোঃ আকরাম হোসেনের ছেলে মোঃ হাসান (২০), নাটোর জেলার সিংড়া থানার খিরবতা গ্রামের তাজুল ইসলামের ছেলে আব্দুল মোতালেব (২২), কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানার পানাহার গ্রামের রতন মিয়ার ছেলে উজ্জ্বল হোসেন (২২), নওগাঁ জেলার মান্দা থানার পাটুববর গ্রামের লুৎফর রহমানের ছেলে মিঠু (২৩), রাজশাহীর বাগমারা থানার শেখারিপাড়া গ্রামের মোঃ মামুন মিয়ার ছেলে পাপ্পু মিয়া (২১), রংপুরের পীরগঞ্জ থানার ঝালবাড়ি গ্রামের হেলাল সরকারের ছেলে বাবু সরকার (২০) ও সিরাজগঞ্জের রায়গহঞ্জ থানার পূর্ব পাইকড়া গ্রামের আবদুর রশিদের ছেলে জাহাঙ্গীর আলম (২২)। এরা সবাই গাজীপুরের চন্দ্রা এলাকায় ভাড়া থেকে যাত্রীবেশে বিভিন্ন পরিবহনে উঠে ডাকাতি করতো বলে জানিয়েছে পুলিশ।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) এবং মামলার তদন্তকারী কর্মকর্তা বিলায়েত হোসেন জানান, গত সোমবার রাতে নবীনগর-চন্দ্রা মহাসড়কে কুড়িগ্রামবাহী মাশফি পরিবহনের চলন্ত বাসে চালককে জিম্মী করে যাত্রী বেশে ডাকাতরা সবকিছু লুটে নেয়। এসময় যাত্রীদের ডাকা চিৎকারে স্থানীয় জনতা ও পুলিশ তাদের আশুলিয়ার পল্লীবিদ্যুৎ এলাকায় বাসটি আটক করলে ঘটনাস্থল থেকে হাসান নামে এক ডাকাতকে আটক করা হয়। এসময় বাকীরা পালিয়ে গেলেও পরবর্তীতে হাসানের স্বীকারোক্তি অনুযায়ী গাজিপুরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বাকী ডাকাতদের গ্রেফতার করা হয়।

এঘটনায় গ্রেফতারকৃত ডাকাত সদস্যদের বিরুদ্ধে সাত দিনের পুলিশ রিমান্ড চেয়ে বুধবার দুপুরে আদালতে পাঠানো হয়। এসময় তিন ডাকাত ঘটনার স্বীকারুক্তিমূলক জবানবন্দী দেয়ায় তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে এবং বাকি চার জনের তিন দিন করে পুলিশ রিমান্ড মঞ্জুর করেছে বিজ্ঞ আদালত। এছাড়া তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

Related posts

Leave a Comment

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com