অপরাধ ও দুর্নীতি 

সাভারের আশুলিয়ায় অপহৃত উদ্ধার; নারীসহ আটক ৩

সাভারের আশুলিয়ায় অপহৃত উদ্ধার; নারীসহ আটক ৩

নাসিমা আক্তার (আশা):

ঢাকার অদূরে সাভারের আশুলিয়ায় অপহরণের ১১ দিন পর অপহৃতকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় অপহরণচক্রের নারীসহ তিন সদস্যকে আটক করেছে এবং অপহৃত ব্যবসায়ী ইদ্রিস খানকে টাঙ্গাইলের সফিপুর থেকে উদ্ধার করা হয়। তবে অপহরণ চক্রের মূলহোতা রাজুকে আটক করতে পারেননি পুলিশ।

৬ এপ্রিল শনিবার দুপুরে আশুলিয়া থানায় এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এই তথ্য জানানো হয়।

আটক অপহরণকারীরা হলো টাঙ্গাইল জেলাধীন সফিপুর দায়রাপুর গ্রামের মৃত সূর্যত আলীর ছেলে মো. রাজ্জাক, কুষ্টিয়া জেলাধীন খোকসা থানার ওসমানপুর গ্রামের মালাল শেখর ছেলে এনামুল ও অপরজন গাজীপুরের কাশিমপুর থানার হাতিমারা গ্রামের আব্দুল হকের মেয়ে মাজেদা বেগম।

অপহৃত ব্যবসায়ী জানান, সিলেটে বেড়াতে যাবার কথা বলে গত ২৫ মার্চ ভুক্তভোগীর বন্ধুসহ ৯ জনের অপহরণচক্র তাকে কৌশলে অপহরণ করে। পরে তার পরিবারের কাছে ৫০ লাখ টাকা দাবি করলে থানায় অভিযোগ করেন ব্যবসায়ী ইদ্রিস খানের পরিবার। অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে উদ্ধার করে পুলিশ।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক মো. মনিরুজ্জান জানান, ইদ্রিস আলীর ছেলের অভিযোগের ভিত্তিতে তদন্ত করে অপহরণের সত্যতা পাওয়া গেলে তাকে উদ্ধারের অভিযান শুরু করা হয়।

তথ্যপ্রযুক্তির মাধ্যমে অপহৃতের অবস্থান নিশ্চিত করে সখিপুর পাহাড়তলীর এক বাড়ি থেকে নারীসহ তিন জনকে আটক ও ভুক্তভোগীকে জীবিত উদ্ধার করা হয়। এ ঘটনার মূলহোতাকে আটক করা সম্ভব হয়নি তবে আটকের জন্য অভিযান অব্যাহত আছে।

অপহরণকারীরা খুব এক্সপার্ট ও কৌশলী হওয়ায় তাদের গ্রেফতারে একটু সময় লেগেছে বলেও জানান তিনি।

Related posts

Leave a Comment

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com