রাজনীতি 

মুসলিম লীগের মত একদিন বিলিন হবে বিএনপি: তোফায়েল আহমেদ

মুসলিম লীগের মত একদিন বিলিন হবে বিএনপি: তোফায়েল আহমেদ

নিউজ ডেস্ক: বিএনপির ভুলে ভরা রাজনীতির জন্য তাদের কাছ থেকে মুখ ফিরিয়ে নিয়েছে মানুষ। মুসলিম লীগের ন্যায় বিলুপ্ত দলগুলোর মত বিএনপিও একদিন বিলিন হয়ে যাবে বলে মন্তব্য করেছেন সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

বৃহস্পতিবার (২১ মার্চ) ভোলায় সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে সদর উপজেলার আওয়ামী লীগের তৃনমূলের কর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

আমরা প্রতিহিংসার রাজনীতি বিশ্বাস করিনা উল্লেখ করে তোফায়েল আহমেদ বলেন, যে দল মানুষ খুন করে, টাকার বিনিময়ে নমিনেশন দেয় এবং দলের প্রধান দুর্নীতি মামলার আসামি সে দলকে মানুষ কেন ভোট দিবে। আগামী ৫ বছরের মধ্যে ইতিহাসে মুসলিম লীগ, ভাসানী-ন্যাপসহ বিলুপ্ত দলগুলোরমত বিএনপিও বিলীন হয়ে যাবে।

সাবেক এই বাণিজ্যমন্ত্রী বলেন, আজকে বিএনপি দেশে বিদেশে ষড়যন্ত্র করছে কিন্তু ষড়যন্ত্র করে কোন লাভ নেই। প্রধানমন্ত্রী শেষ হাসিনা বিশ্বের শ্রেষ্ঠ নেতা, তিনি দেশের গ্রামকে শহর করেছেন। পদ্মা ব্রিজ করে চলেছেন। তার শাসন আমলে ব্যাপক উন্নয়ন হচ্ছে।

তোফায়েল আহমেদ বলেন, ২০০১ এর পরে মানুষ নির্যাতন-ধর্ষণ, হত্যা লুট ও ২১ আগস্ট গ্রেনেড হামলা চালিয়ে যে নৃশংস ঘটনা ঘটিয়েছে বিএনপি সে জন্য মানুষ তাদের কাছ থেকে মুখ ফিরিয়ে নিয়েছে।

ভোলা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোশারেফ হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু, যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম নকিব, ভাইস চেয়ারম্যান মো. ইউনুস প্রমুখ। এছাড়া সভায় উপজেলার ও ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Related posts

Leave a Comment

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com