সারাদেশ 

‘মনের সুখে আঁকি’ চিত্রাংকন প্রতিযোগিতা উপলক্ষে সংবাদ সম্মেলন

‘মনের সুখে আঁকি’ চিত্রাংকন প্রতিযোগিতা উপলক্ষে সংবাদ সম্মেলন

নাসিমা আক্তার (আশা:

ঢাকার অদূরে সাভারের আশুলিয়ায় আগামী ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে পোলার আইসক্রীম ফ্যান্টাসী কিংডমে ‘মনের সুখে আঁকি’ চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। এ অনুষ্ঠান সফল করার জন্য আজ শনিবার কনকর্ড এন্টারটেইনমেন্ট কোঃ লিঃ ও ঢাকা আইসক্রীম ইন্ডাষ্ট্রিজ লিঃ-এর যৌথ আয়োজনে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। জামগড়ায় ফ্যান্টাসী কিংডমের থিম পার্কে এ সংবাদ সম্মেলনটি শনিবার বিকেল ৪টায় অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কনকর্ড এন্টারটেইনমেন্ট কোঃ লিঃ এর পক্ষে নির্বাহী পরিচালক বিপণন অনুপ কুমার সরকার, মহাব্যবস্থাপক মেজর মনজুর উদ্দিন (অবঃ), সহকারি মহাব্যবস্থাপক বিপণন উজ্জল কুমার বসাক, সহকারি ব্যবস্থাপক মিডিয়া মীর মাহফুজুর রহমান এবং ঢাকা আইসক্রীম ইন্ডাষ্ট্রিজ লিঃ এর পক্ষে মানব সম্পদ, প্রশাসন ও তথ্য প্রযুক্তি প্রধান মেহেরাজ হামিদ ও উর্ধ্বতন আঞ্চলিক বিক্রয় ব্যবস্থাপক সুরঞ্জন কুমার সাহা।

সংবাদ সম্মেলনে তারা বলেন, বাংলাদেশের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানসম্পন্ন বিনোদন কেন্দ্র কনকর্ড এন্টারটেইনমেন্ট কোঃ লিঃ এর অনবদ্য সৃষ্টি ফ্যান্টাসি কিংডম কমপ্লেক্স। যান্ত্রিক জীবনযাত্রায় সুস্থ্য ধারার বিনোদনের একটি উৎকৃষ্ঠ স্থান ফ্যান্টাসি কিংডম কমপ্লেক্স। বিনোদনের পাশাপাশি আমাদের আগামী প্রজন্মের শৈল্পিক মননের বিকাশে অনুপ্রেরণা যোগাতে ঢাকা আইসক্রীম ইন্ডাষ্ট্রিজ লিঃ (পোলার আইসক্রীম) ও কনকর্ড এন্টারটেইনমেন্ট কোঃ লিঃ দ্বিতীয় বারের মত আয়োজন করতে যাচ্ছে পোলার আইসক্রীম ফ্যান্টাসী কিংডম ‘মনের সুখে আঁকি @ ফ্যান্টাসী কিংডম’। চিত্রাংকন প্রতিযোগিতা যা আগামী ২৬ মার্চ, ২০১৯ ইং (মঙ্গলবার) ফ্যান্টাসী কিংডমে অনুষ্ঠিত হতে যাচ্ছে। প্রতিযোগিতায় ৫ থেকে ১৬ বছরের সকল শিক্ষার্থী অংশগ্রহণের সুযোগ পাবে। প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য অনলাইন নিবন্ধন বাধ্যতামূলক।

প্রতিটি গ্রুপে ৪ শ’ জন করে তিনটি গ্রুপে মোট ১২ শ’ জন আবেদনকারিকে প্রতিযোগিতায় অংশগ্রহণের সুযোগ প্রদান করা হবে। ক গ্রুপে ৫ থেকে ৮ বছর, খ গ্রুপে ৯ থেকে ১২ বছর ও গ গ্রুপে ১৩ থেকে ১৬ বছর। আগে রেজিষ্ট্রেশন করলে আগে নিবন্ধন নিশ্চিত এর মাধ্যমে প্রতিটি নিবন্ধন নিশ্চিতকারি অংশগ্রহণকারিকে একটি কোড নংসহ মোবাইলে এসএমএস করা হবে। যা প্রত্যেক অংশগ্রহণকারি প্রবেশ এর সময় ফ্যান্টাসি কিংডম এর প্রবেশ মুখে দেখাতে হবে। প্রতিযোগিতা হবে ২ ঘন্টা ব্যাপী যা শুরু হবে সকাল ১১টায় এবং শেষ হবে বেলা ১টায়।

প্রতিটি গ্রুপ থেকে ১০ জন প্রতিযোগিকে চূড়ান্তভাবে বাছাই করা হবে। এদের মধ্যে প্রথম স্থান অধিকারী স্বর্ণপদক, ক্রেস্ট, সনদপত্র এবং বই। দ্বিতীয় স্থান অধিকারি পাবে রৌপ্য পদক, ক্রেস্ট, সনদপত্র এবং বই। তৃতীয় স্থান অধিকারী পাবে ব্রোঞ্জ পদক, ক্রেস্ট, সনদপত্র এবং বই। ৪র্থ থেকে ১০ স্থানকারি পাবে পদক, সনদপত্র এবং বই।

প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার প্রদান করা হবে ওইদনি দুপুর আড়াইটায়। প্রতিযোগির সাথে তার পিতা-মাতাকে প্রবেশের জন্য গ্রহণ করা হবে।

Related posts

Leave a Comment

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com