মিডিয়া 

নাসিমা আক্তার(আশা) পাচ্ছেন “অনলাইন জার্নালিষ্ট ফোরাম” এর সেরা অনলাইন নিউজ এ্যাওয়ার্ড-২০১৯

নাসিমা আক্তার(আশা) পাচ্ছেন “অনলাইন জার্নালিষ্ট ফোরাম” এর সেরা অনলাইন নিউজ এ্যাওয়ার্ড-২০১৯

নিউজক্যাম্প২৪ রিপোর্ট:

অনলাইন জার্নালিষ্ট ফোরাম এর পক্ষ থেকে প্রতি বছরের ন্যায় এবারও সারা বাংলাদেশ থেকে সেরা ৫০ জন অনলাইন মিডিয়ায় কর্মরত সাংবাদিককে এ্যাওয়ার্ড প্রদান করা হবে। এবার সারা বাংলাদেশ থেকে সেরা ৫০ জনের মাঝে আমাদের নিউজক্যাম্প২৪.কম পরিবারের থেকে নাসিমা আক্তার(আশা) কে অনলাইন জার্নালিষ্ট ফোরাম এর পক্ষ থেকে এ্যাওয়ার্ড প্রদান করা হবে বলে গত ২৬শে ফেব্রুয়ারী নিউজক্যাম্প২৪.কম এর অফিসে একটি চিঠি এসে পৌছিয়েছে।

নাসিমা আক্তার(আশা) এর এই সফলতায় নিউজক্যাম্প২৪.কম পরিবারে বইছে এক আনন্দের জোয়ার। সেই সাথে নিউজক্যাম্প২৪.কম পরিবারের পক্ষ থেকে অনলাইন জার্নালিষ্ট ফোরাম কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হয়েছে।

নাসিমা আক্তার(আশা) এর সাংবাদিকতা পেছনে উঠে আসার ব্যাপারে জানতে চাইলে তিনি সাংবাদিকদের বলেন। আমার এই সফলতার পেছনে যার পুরো পুরি হাত রয়েছে তার কথা আজ না বল্লেই নয়। তিনি আমার দাদা ভাই। যার হাত ধরে আমার সাংবাদিকতার হাতে খড়ি ও এই পর্যায়ে উঠে আসা।

নাসিমা আক্তার(আশা) এর ব্যাপারে তার দাদা ভাই নিউজক্যাম্প২৪.কম এর সম্পাদক ও প্রকাশক প্রদীপ ঘোষাল(তপু) এর কাছে জানতে চাইলে তিনি বলেন, কেউ কাউকে কখনও উপরে উঠাতে পারে না এটা ভুল, যার যার যোগ্যতা ও প্রচেষ্টায় এমনকি কাজের প্রতি নিষ্ঠা থাকলে সে অবশ্যই কৃতকর্য হবেই এর মধ্যে একটুও ভুল নেই। তবে নাসিমা আমার বোন এটা সত্য, আমি ক্ষুদ্র মানুষ আমার ক্ষুদ্র প্রচেষ্টায় আমার বোনকে শিখিয়েছি সত্য ও সঠিক তথ্য সংগ্রহ করে সততার সাথে সাংবাদিকতা কিভাবে করতে হয়।

তাদের ভাই-বোনের সম্পর্খের ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন কিছু কিছু সম্পর্খ হয়ে যায় আত্মার সাথে যেমনটি আমাদের। আমাদের ধর্ম আলাদা হলেও আমরা কিন্তু বর্তমানে একই পরিবারের সদস্য। এর জন্যে আমাদের ভাই-বোনকে কত ধরণের কটুকথা শুনতে হয়েছে এমনকি এখনও হচ্ছে।

Related posts

Leave a Comment

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com