অপরাধ ও দুর্নীতি 

নকল সরবরাহের অপরাধে ধরা খেলেন ছাত্রদল নেতা

নকল সরবরাহের অপরাধে ধরা খেলেন ছাত্রদল নেতা

নিউজ ডেস্ক: আইনশৃঙ্খলা বাহিনীর কড়া নজরদারিতে একের পর এক ধরা পড়ছে প্রশ্নপত্র ফাঁস চক্রের সদস্য ও নকল সরবরাহকারীরা। সেই ধারাবাহিকতায় এবার নকল সরবরাহের অপরাধে ধরা খেলেন ছাত্রদল নেতা। যিনি বিগত বছরে প্রশ্নপত্র ফাঁসের গুজব ছড়ানোর অভিযোগে গ্রেফতার হয়েছিলেন।

জানা গেছে, মো. মাহমুদ হাসান মিঠু (২৫) নামের ওই ছাত্রদল নেতা চলমান এইচএসসি ইংরেজি প্রথম পত্রের পরীক্ষায় কেন্দ্রে নকল সরবরাহ করছিলো। ওই অবস্থায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাকে আটক করে।

এদিকে এ ঘটনায় একই সঙ্গে কেন্দ্রের বাইরে প্রশ্ন সরবরাহ করার অপরাধে তানিয়া ইসলাম নামের এক শিক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে। শনিবার (৬ এপ্রিল) দুপুরে পটুয়াখালী সরকারি কলেজ কেন্দ্রে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, বহিষ্কৃত শিক্ষার্থী তানিয়া ইসলাম পটুয়াখালী সরকারি মহিলা কলেজ থেকে এবার এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছে। শনিবার পরীক্ষা চলাকালীন কেন্দ্রের বাইরে প্রশ্ন সরবরাহ করার অপরাধে তানিয়া ইসলামকে বহিষ্কার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে পটুয়াখালী জেলা প্রশাসন মারফত জানা যায়, চলমান এইচএসসি পরীক্ষার ইংরেজি প্রথম পত্রের প্রশ্ন কেন্দ্রের বাইরে সরবরাহ করার অপরাধে পটুয়াখালী সরকারি কলেজ কেন্দ্রে তানিয়া ইসলাম নামের এক শিক্ষার্থী বহিষ্কার করা হয়। পাশাপাশি পরীক্ষা কেন্দ্রে নকল সরবরাহ করার অপরাধে মো. মাহমুদ হাসান মিঠু নামে এক ছাত্রদল নেতাকে আটক করা হয়। এ বিষয়ে একটি মামলা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

প্রসঙ্গত, আটককৃত ছাত্রদল নেতা মিঠু পটুয়াখালী ছাত্রদলের সহ-প্রচার সম্পাদক। তিনি এর আগে ২০১৮ সালের এইচএসসি পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁস গুজব ছড়ানোর দায়ে আটক হয়েছিলেন।

Related posts

Leave a Comment

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com