অপরাধ ও দুর্নীতি 

ঢাকা সাভারে স্ত্রীকে পুড়িয়ে হত্যার অভিযোগ

ঢাকা সাভারে স্ত্রীকে পুড়িয়ে হত্যার অভিযোগ

নাসিমা আক্তার (আশা):

ঢাকার অদূরে সাভারে স্ত্রীকে আগুন দিয়ে পুড়িয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এঘটনার পর থেকে স্বামী শহিদুল ইসলাম পলাতক রয়েছে। আজ বৃহস্পতিবার ভোর রাতে সাভারের হেমায়েতপুরের জয়নাবাড়ি এলাকায় এ হত্যা কান্ডের ঘটনা ঘটে। নিহত ওই গৃহবধুর নাম রিনা বেগম (৪৫)। সে জয়নাবাড়ি এলাকার মৃত সামসুল হকের মেয়ে।

নিহত ওই গৃহবধুর বোন রিপা আক্তার অভিযোগ করে বলেন তার বোন রিনা বেগম রাজধানীর শেরেবাংলানগর এলাকার জাতীয় অর্থোপেডিক (পঙ্গু) হাসপাতালে আয়ার চাকুরী করে আসছিলেন । তার স্বামী শহিদুল ইসলামও ওই হাসপাতালে নিরাপত্তার চাকুরী করতেন। সেখান থেকে তাদের পরিচয় এবং তিন বছর আগে তাদের বিয়ে হয়। বিয়ে হওয়ার আগে ওই নারীর কাছ থেকে বিভিন্ন ব্যবসার কথা বলে তার স্বামী শহিদুল ইসলাম ১৫ লক্ষ টাকা নেন। সেই টাকা গতকাল রাতে চাইলে ঝগড়া হয়।

এক পর্যায়ে ভোর রাতে তার বোনকে পিটিয়ে আহত করে শরীরে কেরোসিন ঢেলে আগুন দিয়ে পুড়িয়ে হত্যা করে স্বামী শহিদুল ইসলাম। এঘটনায় তার স্বামী আগুন নেভাতে নিজের বাড়িতে পানি থাকলেও বাড়ির অনেক দুরে মসজিদে পানি আনতে যান। পরে তার স্বামী নিহতকে দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন। পরে হাসপাতাল থেকেই স্বামী শহিদুল ইসলাম পালিয়ে যায়।

নিহত ওই নারীর এমন হত্যা কান্ডে ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। শহিদুল ইসলাম নিহত ওই নারীর দ্বিতীয় স্বামী ছিল। এছাড়া শহিদুল ইসলামের অপর স্ত্রী ঢাকায় থাকেন। ঘাতক স্বামীর বাড়ি বরিশাল জেলায় বলে জানা গেছে।

এবিষয়ে সাভার মডেল থানার হরিনধারা ট্যানারি পুলিশ ফাঁড়ির ইনচার্য গোলাম নবী বলেন লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে এবং নারীর পুড়ে যাওয়া চুল,বস্ত্রসহ বিভিন্ন আলামত সংগ্রহ করা হয়েছে। বিষয়টি গুরুত্বের সাথে তদন্ত করে দেখা হচ্ছে বলে জাননা তিনি। এঘটনায় সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Related posts

Leave a Comment

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com