অপরাধ ও দুর্নীতি 

ঢাকা সাভারে সহকর্মীদের মারধরে কারখানা শ্রমিক নিহত

ঢাকা সাভারে সহকর্মীদের মারধরে কারখানা শ্রমিক নিহত

নাসিমা আক্তার (আশা):

ঢাকার অদূরে সাভারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সহকর্মীদের মারধরের শিকার হয়ে আবুল কাসেম নামের (২২) এক কারখানা শ্রমিক নিহত হয়েছে। সোমবার রাত নয়টার দিকে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুরের পদ্মারমোড় এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ওই শ্রমিক রংপুর জেলার পীরগঞ্জ থানার বড়ভগবানপুর গ্রামের শহিদুল হোসেনের ছেলে। তিনি তেঁতুলঝোড়ার হরিণধরা এলাকায় একটি বাড়িতে কক্ষ ভাড়া নিয়ে বসবাস করতো ও পদ্মা টিউব ক্যান কারখানায় কর্মরত ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার রাতে পদ্মারমোড় এলাকার পদ্মা টিউব ক্যান কারখানা ছুটি হলে আবুল কাশেম বের হয়। এরআগে থেকে অবস্থান নিয়ে থাকা কয়েক সহকর্মী তাকে মারধর করে পালিয়ে যায়। পরে গুরুতর আহত হন ওই কারখানার শ্রমিককে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য প্রথমে স্থানীয় জামাল ক্লিনিকে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

পরে খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এবিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সহকর্মীদের সঙ্গে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এই হামলা শিকার হন আবুল কাশেম। কারখানার সিসি টিভি ফুটেজ সংগ্রহ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আসল ঘটনা নিশ্চিত হওয়া যাবে। তবে এই ঘটনা জড়িতের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Related posts

Leave a Comment

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com