অপরাধ ও দুর্নীতি 

ঢাকা সাভারে শিশু শিক্ষার্থী ধর্ষণের শিকার, ধর্ষক গ্রেফতার

ঢাকা সাভারে শিশু শিক্ষার্থী ধর্ষণের শিকার, ধর্ষক গ্রেফতার

নিউজক্যাম্প২৪ রিপোর্ট:

ঢাকার অদূরে সাভারে ৭ বছরের এক শিশু শিক্ষার্থী ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় ধর্ষক ফাহিম শেখ (১৯) কে আটক করেছে পুলিশ। ধর্ষণের শিকার ওই শিশুকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টফ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। আটক ধর্ষণকারী কুষ্টিয়া জেলার ভেড়ামারা থানার আরকান্দি মেঘনাপাড়া গ্রামের রতন শেখের ছেলে।

পুলিশ জানায়, ধর্ষণের শিকার ওই শিশু তার বাবা-মার সাথে সাভারের রাজফুলবাড়িয়ার শোভাপুর এলাকার মোহাম্মদ আলীর বাড়িতে ভাড়া থেকে স্থানীয় একটি মাদ্রাসায় পড়াশুনা করতেন। পরে শনিবার রাতে ওই শিশুকে জোরপূর্বক নিজের ঘরে নিয়ে মুখ চেপে ধরে ধর্ষণ করে বাড়ির অন্য ভাড়াটিয়া ইলেকট্রিশিয়ান ফাহিম শেখ। পরে শিশুটি চিৎকার দিলে ধর্ষণকারী যুবক পালিয়ে যায়।

এ ঘটনায় রবিবার সকালে শিশুটির পরিবারের সদস্যরা ধর্ষণকারী যুবক ফাহিম শেখকে প্রধান আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ রবিবার দুপুরে হেমায়েতপুরের জয়নাবাড়ি এলাকায় অভিযান চালিয়ে ধর্ষণকারী যুবককে আটক করে। ধর্ষণকারী যুবককে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন সাভার মডেল থানার এস আই প্রাণকৃষ্ণ রায়।

Related posts

Leave a Comment

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com