অপরাধ ও দুর্নীতি 

ঢাকা সাভারে ডিবি পুলিশের হাতে ১৪ হাজার ইয়াবসহ ৩ জন আটক

ঢাকা সাভারে ডিবি পুলিশের হাতে ১৪ হাজার ইয়াবসহ ৩ জন আটক

নাসিমা আক্তার (আশা):

ঢাকার অদূরে সাভারে ডিবি পুলিশ অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ইয়াবা, নগদ টাকা এবং দুই মহিলা মাদক ব্যবসায়ীসহ ৩ জনকে আটক করেছে। বুধবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ডিবি পুলিশের (উত্তর) একটি টিম তেঁতুলঝোড়া ইউনিয়নের ফুলবাড়িয়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করেন।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি) ওসি আবুল বাশার বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃতদের বাসা তল্লাশী করে ১৪ হাজার ৯০ পিস ইয়াবা বড়িসহ নগদ ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়। আটককৃতরা হলেন, রুবিনা আক্তার (৪০), শিলা বেগম (৩৮) ও রুহুল আমিন (৩৫)। তারা সাভার উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়নের জোড়পোল এলাকার শোভাপুর মহল্লার বাসিন্দা।

জানা গেছে, বুধবার রাতে ঢাকা জেলা ডিবি পুলিশ (উত্তর) গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, ফুলবাড়িয়ার জোড়পুল এলাকায় বিপুল পরিমাণ মাদকের একটি চালান আসছে। এমন খবরের ভিত্তিতে ডিবি পুলিশ (উত্তর) এর অফিসার ইনচার্য আবুল বাশারের নেতৃত্বে এস আই নজরুল ইসলাম, এস আই আজিজ ও এএসআই জাহিদ হোসেনসহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালান। এসময় ডিবি পুলিশের টীম সন্দেহ করে ওই এলাকার বাসিন্দা রুবিনা আক্তারের বাসায় তল্লাশী চালিয়ে ১৪ হাজার ৯০ পিস ইয়াবা, নগদ ৫০ হাজার টাকা, মোবাইল ফোন, জাতীয় পরিচয়পত্র উদ্ধার এবং রুবিনাসহ ৩ জনকে আটক করে।

এ ব্যাপারে ঢাকা জেরা গোয়েন্দা পুলিশ (ডিবি) উত্তর ওসি আবুল বাশার জানান,এই মাদক ব্যবসায়ীরা সাভারের বিভিন্ন জায়গায় দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছিলো। তাদের বিরুদ্ধে সাভার মডেল থানায় মাদক আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।

Related posts

Leave a Comment

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com