অপরাধ ও দুর্নীতি 

ঢাকা সাভারে চাঞ্চল্যকর সোহেল হত্যা মামলার প্রধান আসামী চাম সোহেল গ্রেফতার

ঢাকা সাভারে চাঞ্চল্যকর সোহেল হত্যা মামলার প্রধান আসামী চাম সোহেল গ্রেফতার

নিউজক্যাম্প২৪ রিপোর্ট:

ঢাকার অদূরে সাভারে চাঞ্চল্যকর সোহেল হত্যা মামলার প্রধান আসামী সোহেল ওরফে চাম সোহেলকে আটক করেছে সাভার মডেল থানা পুলিশ। চাম সোহেল একাধিক মামলার আসামী ও তালিকাভুক্ত দুর্ধর্ষ সন্ত্রাসী। আজ রবিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে সাভার থানার এস আই অপূর্ব দাস মানিকগঞ্জের সিঙ্গাইর থানার চারিগ্রাম থেকে তাকে আটক করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মানিকগঞ্জের সিঙ্গাইর থানার চারিগ্রামের থেকে নানা অপকর্মের কারণে ৫/৬ বছর পূর্বে বিতারিত হয়ে সাভারে নামাবাজার মাদ্রাসা রোড এলাকায় আস্তানা গড়ে তোলে সোহেলের নেতৃত্বে কয়েকজন অপরাধী। তারা সোহেলের নেতৃত্বে সাভারের বিভিন্ন স্থানে সুযোগ মতো ছিনতাইয়ে জড়িয়ে পড়ে। ছিনতাই ছাড়াও মাদক ব্যবসা, নারী ধর্ষণ, চাঁদাবাজি, চুরিসহ নানা অপকর্ম চামে চামে করতো এই অপরাধী সোহেল। এ ঘটনায় এলাকায় ও বন্ধু মহলে তার নাম হয় চাম সোহেল।

গত বছরের ১৯ আগস্ট সাভার পৌর এলাকার মাদ্রাসা রোডে পুলিশ সোর্স সোহেলকে একা পেয়ে চাম সোহেল ও তার সহযোগীরা প্রকাশ্যে চাপাতি দিয়ে কুপিয়ে হত্যা করে। এ ঘটনার কয়েকদিন পরই তার অপর ৪ সহযোগী সেলিম মোল্লা ওরফে কুত্তা সেলিম, শফিকুল ইসলাম, মনির হোসেন ও কাদের ওরফে ওবায়দুল কাদেরকে পুলিশ গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে। দীর্ঘ ৭ মাস পলাতক থাকার পর পুলিশ জানতে পারে নিজ এলাকা সিঙ্গাইরে আসামী চাম সোহেল অবস্থান করছে।

খবর পেয়ে অভিযান চালিয়ে পুলিশ তাকে গ্রেফতার করতে সক্ষম হয়। আটক সোহেল ওরফে চাম সোহেল সিঙ্গাইরের চারিগ্রামের বদরউদ্দিনের পুত্র। সে সাভারে মাদ্রাসা রোডে ভাড়া বাসায় থেকে ছিনাতাই, রাহাজানি ও মাদক ব্যবসায় জড়িত ছিল।

সাভার থানার ওসি এএফএম সায়েদ জানান, নানা অপরাধে তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

Related posts

Leave a Comment

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com