অপরাধ ও দুর্নীতি 

ঢাকা সাভারে অভিনব কায়দায় ইয়াবা পাচার হওয়ার সময় ৪৬ হাজার পিচ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক

ঢাকা সাভারে অভিনব কায়দায় ইয়াবা পাচার হওয়ার সময় ৪৬ হাজার পিচ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক

নিউজক্যাম্প২৪ রিপোর্ট:

ঢাকার অদূরে সাভারে অভিনব কায়দায় ইয়াবা পাচার হওয়ার সময় ৪৬ হাজার পিচ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ ডিবি। আজ শনিবার (১৩ এপ্রিল) দুপুরে সাভার মডেল থানায় এক সংবাদ সম্মেলনে এ ইয়াবা উদ্ধারের কথা জানান ঢাকা জেলা পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান।

সংবাদ সম্মেলনে এসময় ঢাকা জেলা পুলিশ সুপার শাহ্ মিজান শাফিউর রহমান বলেন, কক্সবাজার থেকে গাজীপুরের উদ্দেশ্যে ছেড়ে আশা সিলিন্ডার বোতল ভর্তি ট্রাকে করে ইয়াবা পাচার হওয়ার সময় গোপন সংবাদের ভিতিতে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ ট্রাকটিকে আটক করে। আটককৃত ট্রাক থাকা ১শ ২০টি গ্যাস সিলিন্ডারে মধ্যে দুইটির মধ্যে থেকে ৪৬ হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়। শুক্রবার রাতে সাভারের রেডিওকলোনী এলাকার সাহারা ফিলিং ষ্টেশনের সামনে থেকে ডিবির ওসি মোহাম্মদ আবুল বাসারের নেতৃত্বে এসআই আজিজ ও এএসআই মো: আমিনুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ সিলিন্ডার বোতল ভর্তি ট্রাকটিকে আটক করে । এসময় সিলিন্ডারের বোতলের ভিতর পাইপে থাকা প্রায় কোটি টাকা মুল্যের ৪৬ হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়। ইয়াবা ব্যবসায়ী ট্রাক চালক ঈসমাইল হোসেন (৩৮) ও মাহমুদুল হককে (৩৫) আটক করা হয়। তিনি আরও জানান এর পেছনে অন্য কেউ জড়িত রয়েছে কিনা বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। আটক ইয়াবা ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে দুপুরে সাভার মডেল থানায় মামলা দায়ের আদালতে প্রেরণ করা হবে বলেও জানানো হয়েছে।

সংবাদ সম্মেলনে এসময় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার সাঈদুর রহমান, সাভার মডেল থানার অফিসার ইনচার্জ এ এফ এম সায়েদ, ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ ডিবির ওসি আবুল বাশারসহ আরো অনেকে।

Related posts

Leave a Comment

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com