অপরাধ ও দুর্নীতি 

ঢাকা সাভারে অটোরিক্সা চালককে ছুরিকাঘাতে হত্যা করেছে ছিনতাইকারীরা

ঢাকা সাভারে অটোরিক্সা চালককে ছুরিকাঘাতে হত্যা করেছে ছিনতাইকারীরা

নাসিমা আক্তার (আশা):

ঢাকা অদূরে সাভারে অটোরিক্সা চালককে ছুরিকাঘাত করে হত্যা করেছে একদল ছিনতাইকারী। পুলিশ লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। বুধবার গভীর রাতে সাভার উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়নের মশারীখোলাা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের নাম মতিউর রহমান (২৭)। সে কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী থানার ডায়নারপাড়া গ্রামের আব্দুল মজিদ মিয়ার ছেলে। তিনি সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের নন্দখালী এলাকার আব্দুর রহমানের বাড়িতে ভাড়া থেকে অটোরিক্সা চালাতেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ভোর রাতে ওই অটোরিক্সা চালকের অটোরিক্সায় কয়েকজন যুবক উঠেন মশারীখোলা উদ্দেশ্য। অটোরিক্সাটি মুশরীখোলা রাস্তায় পৌঁছলে দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে হত্যা করে অটোরিক্সা ছিনতাইয়ের চেষ্টা করে। এসময় এলাকাবাসী বিষয়টি টের পেয়ে তাদের ধাওয়া করলে ছিনতাইকারীচক্রটি অটোরিক্সাটি ফেলে রেখে পালিয়ে যায়।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে। এদিকে এ ঘটনায় ওই এলাকায় অটোরিক্সা চালকদের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে।

এ বিষয়ে সাভারের ভাকুর্তা পুলিশ ফাঁড়ির ইনচার্য এস আই তারিকুল ইসলাম বলেন, ওই অটোরিক্সা চালকের হত্যাকারীদের আটকের প্রক্রিয়া চলছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

Related posts

Leave a Comment

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com