অপরাধ ও দুর্নীতি 

ঢাকার অদূরে সাভারে চাকরির প্রলোভন দেখিয়ে গৃহবধূকে গণধর্ষণ, গ্রেফতার ৫

ঢাকার অদূরে সাভারে চাকরির প্রলোভন দেখিয়ে গৃহবধূকে গণধর্ষণ, গ্রেফতার ৫

নাসিমা আক্তার (আশা):

ঢাকার অদূরে সাভারে বিভিন্ন জায়গা থেকে পুলিশ অভিযান চালিয়ে গণধর্ষণ মামলার ৫ আসামীকে আটক করেছে। সোমবার গভীর রাতে তাদের আটক করা হয়। সাভার মডেল থানার অফিসার ইনচার্য ওসি এফ এম সায়েদ বিষয়টি নিশ্চিত করেন। তাদের মঙ্গলবার (৯-৪-২০১৯) কোর্টে সোর্পদ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো-রাজবাড়ী জেলার গোয়ালন্দ থানার টংগাপাড়া গ্রামের আজাহার সরদারের ছেলে মিরাজ সরদার (৩২), কুড়িগ্রাম জেলার রাজারহাট থানার পীর মাহমুদ গ্রামের বাবুল হোসেনের ছেলে মোক্তার হোসেন (২৯), গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানার শান্তিরাম গ্রামের মৃত নুরুল হকের ছেলে মাহবুব (৪২), বরিশাল জেলার আগৈলঝাড়া থানার সুবিহার গ্রামের আক্কাস আলী গোমস্তার ছেলে মোঃ মতি গোমস্তা (৫৫) এবং কুড়িগ্রাম জেলার উলিপুর থানার খামারটগরপুর গ্রামের মোঃ জয়নাল আবেদিনের ছেলে মোঃ রফিকুল ইসলাম (২৪)।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, এক নারী (৪১) সাভার পৌর এলাকার গেন্ডা মহল্লায় বিভিন্ন বাসা বাড়িতে কাজ করতেন। তারই সুবাধে ওই নারীর সাথে গেন্ডার বাসিন্দা মিরাজ সরদারের পরিচয় হয়। এক পর্যায়ে মিরাজ সরদার ওই মহিলাকে গার্মেন্টসে চাকরি দেওয়া কথা বলে কৌশলে তারই বন্ধু উপজেলা পরিষদের পিছনে রাজাবাড়ি এলাকার (উপজেলা পরিষদের দক্ষিণ পাশে) ফুলবাগানের বাসিন্দা মোক্তার হোসেনের ভাড়া বাড়িতে গত ১০ মার্চ নিয়ে যায়। সেখানে আগে থেকেই মিরাজ সরদারের আরো অপেক্ষাকৃত ৪/৫ জন বন্ধু উপস্থিত ছিলো। এসময় ওই নারী বাসা থেকে চলে আসতে চাইলে তারা জোরপূর্বকভাবে আটকিয়ে তাকে পালাক্রমে ধর্ষণ করে।

এরই প্রেক্ষিতে ওই ভুক্তভোগি মহিলা বাদী হয়ে সাভার মডেল থানায় ধর্ষণের অভিযোগ এনে ৫ জনের নাম উল্লেখ করে একটি মামলা (নং-৪৩) দায়ের করেন। এই মামলার ৫ আসামীকেই সোমবার গভীরাতে সাভারে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আটক করেছে পুলিশ।

সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এএফএম সায়েদ জানান, এ ঘটনায় ভুক্তভোগী নারী বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন। তার পরিপ্রেক্ষিতে তদন্ত করে ঘটনার সত্যতা পেয়ে পাঁচজনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। এছাড়া নির্যাতনের শিকার ওই গৃহবধূকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে।

Related posts

Leave a Comment

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com