অপরাধ ও দুর্নীতি 

ঝিনাইদহ থেকে অপহৃত ছাত্রী সাভারে উদ্ধার, গ্রেপ্তার ৩

ঝিনাইদহ থেকে অপহৃত ছাত্রী সাভারে উদ্ধার, গ্রেপ্তার ৩

নিউজক্যোম্প২৪ রিপোর্ট:

ঝিনাইদহের শৈলকুপা থেকে অপহৃত এক কলেজছাত্রীকে (১৮) ২৪ দিন পর ঢাকার থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে তাদের গ্রেপ্তার করা হয়। বুধবার দুপুরে তাদের ঝিনাইদহ আদালতে হাজির করা হয়েছে।

গ্রেপ্তার ব্যক্তিরা হলো, রাজবাড়ী জেলার বিনোদপুর গ্রামের মন্টু ড্রাইভারের ছেলে সাব্বির হোসেন, শামীম হোসেন ও জাহিদ মোল্লা।

শৈলকুপা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তারেক আল মেহেদী জানান, জেলার শৈলকুপা উপজেলা শহরের কৌপাড়া এলাকার ওই ছাত্রী রাজবাড়ীর আবুল হোসেন কলেজে প্রথম বর্ষে পড়ে। রাজবাড়ী এলাকার সাব্বির হোসেন ওই ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে প্রায়ই উত্যক্ত করতো। গত ৩ ফেব্রুয়ারি সন্ধ্যায় বাড়ি ফেরার পথে ওই ছাত্রীকে সাব্বির হোসেনসহ কয়েকজন যুবক জোরপূর্বক মাইক্রোবাসে তুলে অপহরণ করে।

এ ঘটনায় ছাত্রীর বাবা বাদী হয়ে ওইদিন সাব্বির হোসেনসহ অজ্ঞাত ৩/৪ জনকে আসামি করে শৈলকুপা থানায় অপহরণ মামলা দায়ের করেন। এর পরিপ্রেক্ষিতে মঙ্গলবার রাতে সাভারের একটি বাড়ি থেকে ওই ছাত্রীকে উদ্ধার করে পুলিশ। এ সময় ওই বাড়ি থেকে সাব্বির হোসেনসহ ৩ অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়। বুধবার দুপুরে তাদের ঝিনাইদহের আদালতে পাঠানো হয়েছে।

Related posts

Leave a Comment

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com