রাজনীতি 

জনগণের সুযোগ-সুবিধা প্রতিষ্ঠায় উপজেলা পরিষদের ভূমিকা গুরুত্বপূর্ণ: নৌপরিবহন প্রতিমন্ত্রী

জনগণের সুযোগ-সুবিধা প্রতিষ্ঠায় উপজেলা পরিষদের ভূমিকা গুরুত্বপূর্ণ: নৌপরিবহন প্রতিমন্ত্রী

নিউজ ডেস্ক: উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জনগণ আওয়ামী লীগের প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করবে বলে আশাবাদ ব্যাক্ত করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

সোমবার (১৮ মার্চ) দিনাজপুরের বোঁচাগঞ্জ উপজেলার ধনতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে উপজেলা নির্বাচনে নিজের ভোটাধিকার প্রয়োগ শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, স্থানীয় পর্যায়ে জনগণের সুযোগ-সুবিধা ও অধিকার প্রতিষ্ঠা করতে উপজেলা পরিষদের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। সকাল সাড়ে ৮টায় তিনি নিজ কেন্দ্রে এসে তার ভোটাধিকার প্রয়োগ করেন। এসময় স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

তিনি আরো বলেন, স্থানীয় সরকারকে শক্তিশালী করার লক্ষ্যে সরকার সুষ্ঠুভাবে নির্বাচনের মাধ্যমে উপজেলা পরিষদে যোগ্য প্রতিনিধি নির্বাচন করার ব্যবস্থা করেছে। এর মাধ্যমে জনগণ তাদের পছন্দের যোগ্য প্রার্থী নির্বাচন করতে পারবে বলে তিনি আশা প্রকাশ করেন।

উল্লেখ্য, দিনাজপুরের ১২টি উপজেলার ৬৬৩টি ভোটকেন্দ্রে আজ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। এই ১২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৩০ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫০ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। সুষ্ঠুভাবে ভোটগ্রহণের জন্য দিনাজপুরের ১২টি উপজেলায় আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর ১১ হাজার সদস্য মোতায়েন করা হয়েছে। এছাড়া স্ট্রাইকিং ফোর্স হিসেবে টহল দিচ্ছে বিজিবি।

Related posts

Leave a Comment

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com