বিনোদন ও খেলাধুলা 

কর্নেল মালেক স্মৃতি ব্যাডমিন্টন টুর্ণামেন্ট ২০১৯ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত

কর্নেল মালেক স্মৃতি ব্যাডমিন্টন টুর্ণামেন্ট ২০১৯ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত

দেবাশীষ ঘোষ জয় ,স্টাফ রিপোটার:

শনিবার মানিকগঞ্জ জেলা ক্রিয়া সংস্থার মাঠে মানিকগঞ্জ জেলা ক্রিয়া সংর্স্থা আয়োজনে কর্নেল মালেক স্মৃতি ব্যাডমিন্টন টুর্ণামেন্ট ২০১৯ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয় উক্ত ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক স্বপন ।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক স্বপন বলেছেন , একাদশ জাতীয় নির্বাচনে জনগণ উন্নয়নের পাশাপাশি শেখ হাসিনার প্রতি আস্থা রেখে সারা বাংলাদেশের মানুষ বিপুল ভোটে আওয়ামীলীগকে বিজয়ী করেছেন । বিভিন্ন দেশ এরই মধ্যে মাননীয় প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন ।

বর্তমান সরকারের বড় চ্যালেঞ্জ হচ্ছে উন্নয়নের পাশাপাশি দেশকে দূর্নিতি মুক্ত করা । তিনি তার বক্তব্য আরো বলেন স্বাধীনতার পর এই প্রথম বারের মতো মানিকঞ্জে আওয়ামীলীগের কেউ পূনাঙ্গ মন্ত্রী হলেন । আপনাদের নিয়ে আমি ও আমার দল বাংলাদেশ আওয়ামীলীগ আমাদের গ্রামকে শহরে রুপান্তর করবো আপনাদের সাহায্য সহযোগিতা প্রয়োজন।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক স্বপন মানিকগঞ্জ জেলা ক্রিয়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব সাহার প্রশংসা করে বলেন মাদক থেকে যুব সমাজকে দুরে রাখার জন্য খেলা ধুলার বিকল্প নেই । তিনি জেলা ক্রিয়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব সাহার দাবীকে স¦াগত জানিয়ে বলেন আমি খুব শিগ্রই এখানে ইনডোর স্টেডিয়াম জিমনেসিয়াম সহ ও আরো একটি স্টেডিয়াম নির্মান করবো যাতে করে আমাদের ভবিষৎ প্রজন্ম মাদকে আকৃষ্ট না হয়ে পড়াশোনার পাশাপাশি খেলা ধুলায় আকৃষ্ট হয় ।

মানিকগঞ্জ জেলা ক্রিয়া সংর্স্থা আয়োজনে কর্নেল মালেক স্মৃতি ব্যাডমিন্টন টুর্ণামেন্ট ২০১৯ এর ফাইনাল খেলায় সভাপতিত্ব করেন মানিকগঞ্জ জেলার জেলা প্রশাসক এস এম ফেরদৌস ও সঞ্চালনা করেন মানিকগঞ্জ জেলা ক্রিয়া সংস্থার নির্বাচিত সাধারণ সম্পাদক সুদেব সাহা ।

এসময় উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম মহিউদ্দিন,পুলিশ সুপার রিফাত রহমান শামিম, পৌর মেয়র গাজী কামরুল হুদা সেলিম , মানিকগঞ্জ জেলা ক্রিয়া সংস্থার সহ সভাপতি ও পৌর আওয়ামীলীগের সভাপতি মানায়েম খান, মানিকগঞ্জ জেলা ক্রিয়া সংস্থার সদস্য ও পৌর সভার কমিশনার আব্দুর রাজ্জাক রাজা , জেলা যুবলীগ নেত্রী সোহেলী রহমান সহ জেলা ও উপজেলা আওয়ংামীলীগের নেতৃবৃন্দ ।
খেলা শেষে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক স্বপন বিজয়ীদের মাঝে পুরস্কার বিতনণ করেন । সব শেষে আতশবাজী ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় ।

Related posts

Leave a Comment

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com