বিনোদন ও খেলাধুলা 

ঐশ্বরিয়ার ‘খারাপ স্বভাব’ ফাঁস!

ঐশ্বরিয়ার ‘খারাপ স্বভাব’ ফাঁস!

বিনোদন ডেস্ক : ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানের মাধ্যমে প্রায়ই সেলেব্রিটিদের অজানা নানা তথ্য সবার সামনে তুলে ধরেন বলিউড অভিনেতা-পরিচালক করণ জোহর। এ কাজে তার জুড়ি মেলা ভার। এবার ননদ শ্বেতা বচ্চন নন্দার মাধ্যমে সাবেক বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়ার কিছু গোপন তথ্য সবাইকে জানিয়ে দিয়েছেন তিনি।

সম্প্রতি ‘বিগ বি’ খ্যাত বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চনের দুই সন্তান- অভিষেক এবং শ্বেতা নন্দা একসঙ্গে উপস্থিত হয়েছিলেন ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে। সেখানে করণ শ্বেতাকে বউদি ঐশ্বরিয়া রাই বচ্চন সম্পর্কে নানা প্রশ্ন করেন। যেমন–ঐশ্বরিয়ার কোন বিষয়টি তার ভাল লাগে? এই প্রশ্নের উত্তরে শ্বেতা জানান, ঐশ্বরিয়া খুব ভাল একজন মানুষ এবং খুব ভাল একজন মা। তবে ঐশ্বরিয়া যে কড়া নিয়ম মেনে বাড়ি চালান, সেটা তার ভাল লাগে না!

প্রসঙ্গত অনুরাগ কাশ্যপের ‘গুলাব জামুন’ সিনেমায় অভিনয় করার কথা ছিল ঐশ্বরিয়া-অভিষেকের। ঠিক ছিল, চলতি মাসের শুরুতেই শুরু হবে শুটিং। কিন্তু, আপাতত সেই পরিকল্পনা বাতিল হয়েছে। ছবি থেকেই সরে গেছেন এই দম্পতি।

৮ বছর আগে মনি রত্নমের ‘রাবন’-এ শেষবারের মত একসঙ্গে দেখা গিয়েছিল অভিষেক-ঐশ্বরিয়াকে। দীর্ঘ প্রতীক্ষা শেষে ‘মনমর্জিয়া’ছবির শুটিংয়ের সময় হঠাৎ করেই শোনা যায়, অনুরাগ কাশ্যপের পরবর্তী ছবিতে ফের একসঙ্গে দেখা যাবে অভিষেক-ঐশ্বরিয়াকে।

‘মনমর্জিয়া’ সিনেমায় ভিকি কৌশল, তপসি পান্নুর সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন অভিষেক। ফিল্ম সমালোচকরা প্রশংসা করলেও বক্স অফিসে সাফল্য পায়নি সেই ছবি। হয়তো সেই কারণেই অনুরাগ কাশ্যপের ‘গুলাব জামুন’ থেকে সরে যান অভিষেক-ঐশ্বরিয়া? স্বামী-স্ত্রী কেউই এ বিষয়ে মুখ খোলেননি। তবে, মণিরত্নমের আগামী ছবিতে ফের দেখা মিলবে ঐশ্বরিয়ার। শুধু তাই নয়, রয়েছেন অমিতাভ বচ্চনও।

Related posts

Leave a Comment

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com