মিডিয়া 

একজন সংবাদকর্মী হয়ে মানবসেবা যার নেশা সেই গর্বিত সাংবাদিক মোজাফফর হোসেন জয় ভাই

একজন সংবাদকর্মী হয়ে মানবসেবা যার নেশা সেই গর্বিত সাংবাদিক মোজাফফর হোসেন জয় ভাই

নাসিমা আক্তার (আশা):

ঢাকা জেলার সাভার উপজেলার আশুলিয়ার কৃতি সন্তান সাভার,আশুলিয়ার ও ধামরাই এর গৌরব সাংবাদিক সমাজের উজ্বল নখত্র যে লোকটি ছোটবেলা থেকে নিজেকে সমাজ সেবায় ও অসহায় মানুষের পাশে নানা ভাবে মিশে রেখেছেন সেই আমাদের সকলের প্রিয় মোজফফর হোসেন জয় ভাই।

সত্যি বলতে দ্বিধা নেই সাংবাদিক মোজাফফর হোসেন জয় ভাই বিভিন্ন স্বেচ্ছাসেবী সংস্থা সংগঠনের আত্মপ্রকাশের মাধ্যমে দেশের বিভিন্ন সময় বন্যাদুর্গত মানুষের ত্রাণ ও পূর্নবাসন সহ আর্থিক সহায়তা শীতার্তদের শীত বস্ত্র,কন্যাদায়গ্রস্ত পরিবারকে নগদ সহায়তা,মেধাবী ছাত্র/ছাত্রীদের শিক্ষা উপকরণ,এলাকায় বিশুদ্ধ পানিয় জলের ব্যবস্থা প্রবাসীদের সার্বিক সহযোগীতায় রাস্তা নির্মাণ ও গৃহহীনদের ঘর নির্মাণ ও সংস্কার, প্রবাসে মৃত্যু ব্যক্তির লাশ স্বজনদের কাছে পাঠাতে দৌড় ঝাপ সকলের সাথে যোগাযোগ করা যাহা অত্র এলাকায় আজ সর্ব মহলে বেশ প্রশংসিত।

আশুলিয়া বাসীর শহীদদের শ্রদ্ধা জানাতে আশুলিয়ায় কেন্দ্রীয় শহীদ মিনার নিজ অর্থায়নে তৈরী।আশুলিয়া প্রেসক্লাবকে একটি আধুনিক রুপদানে এবং আশুলিয়া প্রেসক্লাবকে বাংলাদেশের একটি সুনামধন্য পেসক্লাব হিসেবে গড়ে তুলতে যার বিশেষ ভূমিকা সেই আমাদের মোজাফফর হোসেন জয় ভাই।

তিনি পরপর দুই বার আশুলিয়া প্রেসক্লাবের একজন সফল সভাপতি। সাংবাদিকতার পাশাপাশি ২০১৩সালে ২৪শে এপ্রিল রানা প্লাজা ধসের সেই মর্মান্তিক দূর্ঘটনায় অসহায় মানুষদের আর্থিক সাহায্য তাছারা বাংলার আনাচে কানাচে ঘটে যাওয়া বন্যাদুর্গতদের ত্রাণ বিতরণ,রোহিঙ্গা ক্যাম্পে ত্রাণ বিতরণ সহ আর্ত মানবতার সেবায় গুরুত্বপূর্ণ অবদানের জন্য বিশেষ সম্মাননা ক্রেস্ট গ্রহন করেছেন।

আগামীতে আশুলিয়া প্রেসক্লাবের ৬ষ্ঠ দ্বি-বার্ষিক নির্বাচন ২০১৯-২০ইং এর সৃজনশীল সাংবাদিকতায় বিশ্বাসী,আধুনিক প্রেসক্লাবের রূপোকার,পোশাদারিত্ব সাংবাকর্মীদের দর্পন ও মফস্বল সাংবাদিকদের আস্থার প্রতীক দুই বারের সফল সভাপতি মোজাফফর হোসেন জয় ভাই পুনরায় সভাপতি হবে এবং জয় ভাই এর জয় অবশ্যই হবে বলে সাভার,আশুলিয়া ও ধামরাই এর সাংবাদিক সমাজ ও শুশিল সমাজের সকলে আশা করছেন।

Related posts

Leave a Comment

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com