বিনোদন ও খেলাধুলা 

ঋণের দায়ে আদালতে শিল্পা

ঋণের দায়ে আদালতে শিল্পা

বিনোদন ডেস্ক : শাহরুখ খানের বিপরীতে ‘বাজিগর’ সিনেমায় একটা ছোট্ট চরিত্রে অভিনয় করে বলিউডে পা রেখেছিলেন নায়িকা শিল্পা শেঠি। পরে গোবিন্দ, অক্ষয় কুমার, সালমান খানের বেশকিছু সিনেমায় অভিনয় করে বাজিমাত করেছেন তিনি। ২০০৭ সালে ‘লাইফ ইন আ মেট্রো’ ছবির পর সিনেমায় তেমন দেখা মেলেনি তার। মাঝে আলোচনায় এসেছিলেন শিল্পপতি রাজ কুন্দ্রাকে বিয়ে করে। আরও পরে আইপিএল-এর বেশ কিছু জটিলতায় ফেঁসেও গিয়েছিলেন শিল্পা।

আবার ঝামেলায় পড়েছেন জনপ্রিয় এই নায়িকা। ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত এক প্রতিবেদন অনুযায়ী, এক গাড়ি বিক্রেতা অভিযোগ এনেছেন শিল্পা ও তার পরিবারের বিরুদ্ধে। ফরহাদ নামে এক ব্যবসায়ী অভিযোগ করেছেন, শিল্পার বাবা নাকি ফরহাদের কাছ থেকে ২১ লাখ টাকা ধার নিয়েছিলেন। ২০১৭ সালের জানুয়ারি মাসে সুদ-সহ সেই টাকা ফেরত দেওয়ার কথা ছিল। কিন্তু সেই টাকা ফেরত পাননি তিনি।

ফরহাদ জানান, শিল্পার বাবা সুরেন্দ্র শেঠির সঙ্গে তার সম্পর্ক খুবই ভাল ছিল। তাই সেই টাকাটা তিনি চেকের মাধ্যমে দিয়েছিলেন সুরেন্দ্র শেঠিকে, তার কোম্পানি ‘করগিফসস’-এর নামে। সুরেন্দ্র শেঠির সঙ্গে তার স্ত্রী ও দুই মেয়েও এই কোম্পানির পার্টনার বলে জানান ফরহাদ।

ফরহাদ জানান, তার টাকা ফেরত চাইতে গেলে, শিল্পা ও পরিবার সেই ঋণের কথা অস্বীকার করেন। প্রসঙ্গত, সুরেন্দ্র শেঠির মৃত্যু হয় ২০১৬ সালের অক্টোবর মাসে। স্বাভাবিক ভাবেই, আইনের দ্বারস্থ হয়েছেন ফরহাদ। এবং চলতি মাসের ২৯ তারিখ আদালতে হাজিরা দিতে হবে শিল্পা শেঠিকে। সঙ্গে তার মা ও বোনকেও থাকতে হবে।

Related posts

Leave a Comment

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com