রাজনীতি 

উপজেলা নির্বাচনে মানিকগঞ্জের শিবালয়ে তারুন্যের জয়জয়াকার

উপজেলা নির্বাচনে মানিকগঞ্জের শিবালয়ে তারুন্যের জয়জয়াকার

দেবাশীষ ঘোষ জয় , স্টাফ রিপোটার:

শিবালয় উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দেন আওয়ামীলীগের তরুন সব নেতৃত্ব । উপজেলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দেননি একসময়ের দাপুটে রাজনৈতিক দল বিএনপি । তাদের নেতা কর্মীদের মাঠেও খুব একটা দেখা যাচ্ছে না । মাঠ বর্তমান ক্ষমতাসীন দল আওয়ামীলীগের দখলে থাকায় এবার উপজেলা ভাইস চেয়ারম্যান পদে যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের প্রতিদ্বন্দীতা চোখে পড়ার মতো ।

বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী শিবালয় উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও শিবালয় উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা রেজাউর রহমান খান জানু শিবালয় উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে একক চেয়ারম্যান প্রার্থী হবার কারণে বিনা প্রতিদ্বন্দীতায় জয় লাভ করায় এখন সবার নজর রয়েছে উপজেলা ভাইস চেয়ারম্যান পদে ।

উপজেলা ভাইস চেয়ারম্যান পদে সাবেক উপজেলা চেয়ারম্যান জনাব আলী আকবরের সুযোগ্য সন্তান দুÑসময়ের শিবালয় উপজেলা আওয়ামী ছাত্রলীগ যুবলীগের কান্ডারী, রাজনীতিতে আওয়ামীলীগ বিরোধী দলে থাকা অবস্থায় বিএনপি জামাতের হামলা মামলা নির্যাতনের শিকার হওয়া বর্তমান ভাইস চেয়ারম্যান শিবালয় উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জনাব আলী আহসান মিঠু উপজেলা ভাইস চেয়ারম্যান পদে একজন যোগ্য প্রার্থী হিসেবে ইতি মধ্যে সাধারণ মানুষের মাঝে জনপ্রিয়তা অর্জনে সক্ষম হয়েছেন । তিনি আশাবাদ ব্যাক্ত করেন যে আগামী উপজেলা নির্বাচনে সাধারণ ভোটার তাকে বিপুল ভোটে নির্বাচিত করবেন ।

তিনি ছাড়াও শিবলয় ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান জনাব লীতফ ফকিরের সুযোগ্য সন্তান বিশিষ্ট্য ব্যবসায়ী উপজেলা যুবলীগ সভাপতি ও দুসময়ের শিবালয় উপজেলা ছাত্রলীগ যুবলীগের কান্ডারী মিরাজ হোসেন লালন সাধারণ ভোটারের দারে দারে গিয়ে ভোট প্রার্থনা করছেন এবং তার পিতার রেখে যাওয়া কাজ সপ্ন বাস্তবায়নে কাজ করার কথা ব্যাক্ত করছেন । তিনি মনে করেন যে তিনি ইতি মধ্যে সাদারণ ভোটারদের মন তার দিকে নিতে তিনি সক্ষম হয়েছেন তার ফল সাধারণ ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে প্রকাশ করবেন । নির্বাচনে তিনি শত ভাগ আশাবাদী যে তিনি বিজয়ী হবেন ।

Related posts

Leave a Comment

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com